BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

তামিলনাড়ু বিজেপির চমক, গেরুয়া শিবিরে যোগ বীরাপ্পনের মেয়ের

Published by: Paramita Paul |    Posted: February 23, 2020 2:48 pm|    Updated: February 23, 2020 2:54 pm

Sandalwood smuggler Veerappan's daughter Vidya Rani joins BJP in TN

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশি-নব্বইয়ের দশকে দক্ষিণ ভারতের ত্রাস ছিল চন্দনদস্যু বীরাপ্পন। তাকে ধরতে কালঘাম ছুটেছিল পুলিশের। তবে স্রেফ ডাকাতি বা চন্দনকাঠ পাচার নয়, তার গোঁফের জন্যও বিশ্বজুড়ে পরিচিতি পেয়েছিল সে। এবার তারই বড় মেয়ে বিদ্যা রানি যোগ দিলেন বিজেপিতে।

শনিবার তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলার দলীয় অনুষ্ঠানে বিজেপি সাধারণ সম্পাদক মুরলীধর রাও এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণণের হাত ধরে পদ্মশিবিরে যোগ দেন তিনি। বিদ্যাদেবীর কথায়, “আমজনতার জন্য কাজ করতে চাই। দরিদ্রদের প্রধানমন্ত্রীর বিভিন্ন প্রকল্প আমাকে আকর্ষণ করেছে। তাই গেরুয়া শিবিরে যোগ দিলাম।”

[আরও পড়ুন: ‘মোগাম্বোকে খুশ করতে কোটি টাকা খরচ’, ট্রাম্পের সফরকে কটাক্ষ অধীরের]

বিদ্যাদেবী পেশায় আইনজীবী। সক্রিয় সমাজকর্মীও তিনি। বিজেপি-তে যোগ দেওয়ার পর বিদ্যাদেবী জানিয়েছেন, “আমার বাবাও আমজনতার সেবা করতে চাইতেন। তবে তিনি ভুল পথ বেছে নিয়েছিলেন। আমি সাধারণ মানুষ ও দেশের সেবা করার জন্য বিজেপি-তে যোগ দিয়েছি। ধর্ম-বর্ণ নির্বিশেষে গরীব মানুষের জন্য কাজ করতে চাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গরীব মানুষের জন্য বিভিন্ন প্রকল্প চালু করেছেন। আমি সেই প্রকল্পগুলির সুবিধা মানুষের কাছে পৌঁছে দিতে চাই।’ এদিন তাঁর সঙ্গে আরও হাজার জন সদস্য বিজেপিতে যোগ দেয়। এর ফলে তামিলনাড়ুতে গেরুয়া শিবিরের ঘাঁটি বেশকিছুটা শক্ত হবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: নতুন আবগারি নীতির সুফল! এবার ঘরে বসেই মিলবে মদের ডেলিভারি]

এর আগেও বীরাপ্পনের বড় মেয়ে খবরের শিরোনামে এসেছিলেন। সেসময় নিজের প্রেমিককে বিয়ে করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন তিনি। তাঁর মা মুত্থুলক্ষ্মীদেবী তাঁদের বিয়েতে আপত্তি জানিয়েছিলেন। শেষঅবধি তামিলনাড়ু হাই কোর্টের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে