Advertisement
Advertisement
Anant Ambani

ইটালিতে দ্বিতীয় দফার প্রি-ওয়েডিং অনন্ত-রাধিকার, ফের কবে বসবে চাঁদের হাট?

এই প্রি-ওয়েডিংয়ের পরেই অনন্ত-রাধিকার চারহাত এক হবে।

Second pre-wedding ceremony of Anant Ambani and Radhika Merchant

ফাইল ছবি

Published by: Anwesha Adhikary
  • Posted:May 21, 2024 3:57 pm
  • Updated:May 21, 2024 7:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সাড়া ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। মুম্বইয়ে আয়োজিত এই মেগা ইভেন্টে হাজির ছিলেন দেশ-বিদেশের তাবড় সেলিব্রিটিরা। আরও একবার সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে মেতে উঠবে আম্বানি পরিবার। তবে এবার আর দেশের মাটিতে নয়, ইটালিতে বসবে প্রি-ওয়েডিং সেলিব্রেশনের আসর।

সূত্রের খবর, আগামী ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত সিসিলিতে প্রি-ওয়েডিং সেরিমনি আয়োজিত হবে। অনন্ত-রাধিকার বিবাহ উপলক্ষে একটি ক্রুজ থাকবে। তবে কড়া নিরাপত্তার মধ্যেই সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হবে বলে খবর। ক্যামেরা ব্যবহারে কড়া নিষেধাজ্ঞা থাকবে। খুবই ঘনিষ্ঠদের এই সেরিমনিতে আমন্ত্রণ জানানো হবে আম্বানি (Anant Ambani) পরিবারের তরফে। উল্লেখ্য, এই প্রি-ওয়েডিং সেরিমনির পরেই বিবাহবন্ধনে বাঁধা পড়বেন অনন্ত-রাধিকা (Radhika Merchant)।

Advertisement

[আরও পড়ুন: ‘তালাক তালাক তালাক!’, তিন চিঠিরই এক বয়ান, যুবকের বিরুদ্ধে থানায় স্ত্রী

জানা গিয়েছে, এই সেলিব্রেশনে থাকবেন মুকেশ (Mukesh Ambani) ও নীতা আম্বানি। অনন্তের দাদা আকাশ আম্বানিও যাবেন ইটালির ক্রুজে। সবমিলিয়ে ৩০০ জনকে আমন্ত্রণ জানানো হবে। ভারতীয় সেলিব্রিটিদের পাশাপাশি আমন্ত্রিতদের তালিকায় থাকবেন বিদেশি তারকারাও। সূত্রের খবর, প্রি-ওয়েডিং সেলিব্রেশনে সপরিবার শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সলমান খানও।

Advertisement

এছাড়াও রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে। তবে নিক জোনাস ছাড়া আর কোন বিদেশি তারকা হাজির থাকবেন প্রি-ওয়েডিংয়ে, তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই লন্ডনে গিয়ে এই ক্রুজের আয়োজন শুরু করে ফেলেছে আম্বানি পরিবার। জুন মাসের প্রথমদিকেই অনন্ত-রাধিকার চারহাত এক হওয়ার কথা। বিদেশে প্রি-ওয়েডিং সেরে মুম্বইতে বিয়ের আসর বসবে। তবে দিল্লিতেও একদফা সেলিব্রেশন হতে পারে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: জগন্নাথদেব নিয়ে বিতর্কিত মন্তব্য! উপবাস করে প্রায়শ্চিত্তের সিদ্ধান্ত সম্বিতের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ