BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সেলফির নেশায় মাঝনদীতে প্রবল স্রোতে আটকে পড়ল দুই কিশোরী, ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: July 25, 2020 2:16 pm|    Updated: July 25, 2020 2:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফির নেশা সর্বনাশা! ভয়ংকর সমস্ত পরিস্থিতিতে সেলফি তুলতে গিয়ে কী করুণ পরিণতি হয়েছে, তেমন বহু উদাহরণ অতীতে পাওয়া গিয়েছে। এমনকী বিপদজনক সেলফির নেশায় প্রাণও হারাতে হয়েছে অনেককে। এবার এমনই ভয়াবহ অভিজ্ঞতা হল দুই কিশোরীর। ‘পিচকার পারফেক্ট’ করতে গিয়ে মৃত্যুকেই যেন হাতছানি দিয়ে বসে তারা। পুলিশের তৎপরতায় শেষমেশ কোনওক্রমে প্রাণ বাঁচে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

বিষয়টা তাহলে আর একটু বিস্তারিত বলা যাক। পুলিশ সূত্রে খবর, ঘটনা মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া জেলার। ছ’জনের একটি মেয়েদের দল চড়ুইভাতি করতে গিয়েছিল নদীর ধারে। তাদের মধ্যেই দু’জন মেঘা ও বন্দনা সেলফি (Selfie) তুলতে একেবারে নদীর মধ্যিখানে নেমে আসে। সেখানেই একটি পাথরের উপর দাঁড়িয়ে স্মার্টফোন উচিয়ে নিজেদের ক্যামেরাবন্দি করে তারা। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। পরিস্থিতি ভয়ংকর হয়ে ওঠে ঠিক এরপর।

[আরও পড়ুন: মহামারী আবহে সরকার গড়েছিলেন, এবার করোনা আক্রান্ত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী]

হঠাৎই নদীর স্রোত তীব্র আকার নেয়। পাথরের উপরই আটকা পড়ে তারা। বাঁধভাঙা গতি দেখে আর ডাঙায় ফেরার সাহস হচ্ছিল না। এদিকে ভীষণরকম ভয় পেয়ে যায় নদীর পাড়ে অপেক্ষারত অন্য সঙ্গীরাও। ক্রমেই বাড়তে থাকে স্রোত। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে পুলিশকে খবর দেয় তারা। তারপরই স্থানীয়দের সঙ্গে হাত মিলিয়ে ১২ জন পুলিশ কর্মীর একটি দলই উদ্ধার করে দুই কিশোরী।

সেই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ‘গুণধর’ মেয়েদের কাণ্ড দেখে রীতিমতো ক্ষুব্ধ নেটিজেনরা। তীব্র কটাক্ষ করা হয় তাদের। অনেকের প্রশ্ন, এই ঘটনা থেকে কি শিক্ষা নেবে যুবপ্রজন্ম। উত্তর অবশ্য অধরাই।

[আরও পড়ুন: ‘শ্রমিক স্পেশ্যাল’ ট্রেনে রেলের রোজগার ৪২৯ কোটি! ‘বিপদের দিনে মুনাফা’, সরব রাহুল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement