৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বেঙ্গালুরু গণ শ্লীলতাহানির ঘটনার নিন্দায় এবার শাহরুখ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2017 2:55 pm|    Updated: January 8, 2017 2:55 pm

Shah Rukh Khan condemns Bengaluru mass molestation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরু গণ শ্লীলতাহানি কাণ্ডে এবার মুখ খুললেন বলিউড বাদশা শাহরুখ খান। নিজের সহ-অভিনেতাদের মতোই ঘটনার তীব্র নিন্দা করেছেন শাহরুখ। তাঁর মতে, মা ও বাবাদের ছেলেকে এমন মানুষ হিসেবে গড়ে তোলা উচিত, যাতে তাঁরা মহিলাদের সম্মান জানাতে শেখে।

শনিবার রাতে ডিজাইনার অর্চনা কোচরের এক ফ্যাশন শোয়ে অংশগ্রহণ করেন শাহরুখ। তারপরই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা বলেন তিনি। শাহরুখ মনে করেন, মহিলারা আছেন, তাই আমরা আছি। সেই কারণে মহিলাদের সবচেয়ে বেশি সম্মান প্রাপ্য। তা সে বাড়িতেই হোক বা অফিসে কাজ করার ক্ষেত্রে।

বেঙ্গালুরুর ঘটনা নিয়ে বলতে গিয়ে তিনি সুহানার প্রসঙ্গও তুলে আনেন। ৫১ বছরের অভিনেতা জানান যে মহিলারা হামেশাই তাঁর হৃদয়ের কাছে থাকেন, তাঁদের মধ্যে সবার আগে রয়েছে তাঁর মেয়ে  ও মা। কিং খান মনে করেন এবার মেয়েদের গুরুত্ব সমাজকে বুঝতেই হবে।

বর্ষবরণের রাতে বেঙ্গালুরুর শহরের বিখ্যাত এমজি রোড ও ব্রিগেড রোডে অসংখ্য মহিলার শ্লীলতাহানি হয়৷ প্রায় দেড় হাজার পুলিশ মোতায়েন থাকা সত্বেও মহিলাদের নিগ্রহ সহ্য করতে হয়৷ শহরের এক দৈনিকে এই খবর প্রকাশিত হওয়ার পরই চাঞ্চল্য ছড়ায়৷ ঘটনার নিন্দায় সরব হয়েছেন আমির খান, অক্ষয় কুমার, বিরাট কোহলির মতো তারকারাও।

আরও পড়ুন –

(বেঙ্গালুরুর গণ শ্লীলতাহানির ঘটনায় লজ্জিত আমির)

(বেঙ্গালুরুর গণ শ্লীলতাহানি কাণ্ডে তীব্র ধিক্কার অক্ষয়ের)

(বেঙ্গালুরুতে শ্লীলতাহানির ঘটনা অব্যাহত, এবার থানার সামনেই)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement