BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাহুলের সঙ্গে দেখা শত্রুঘ্নর, নবরাত্রিতেই ‘হাতে’ হাত রাখবেন শটগান

Published by: Subhajit Mandal |    Posted: March 28, 2019 5:42 pm|    Updated: April 17, 2019 1:01 pm

Shatrughan Sinha meets Rahul Gandhi, will join Congress

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক ভবিষ্যত নিয়ে যাবতীয় জল্পনার অবসান ঘটালেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। দিল্লিতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করে জানিয়ে দিলেন কংগ্রেসেই যোগ দিচ্ছেন তিনি। নবরাত্রির মধ্যেই সুখবর পাবেন তাঁর সমর্থকরা। সেই সঙ্গে নিজের ছেড়ে আসা আসন পাটনা সাহিব থেকে ভোটে লড়ার ইচ্ছাও গোপন করেননি অভিনেতা।

[আরও পড়ুনসপা-বসপা মহাজোটকে ‘শরাব’ বলে কটাক্ষ, প্রচারের শুরুতেই স্বমহিমায় মোদি]

প্রায় তিন দশক ধরে বিজেপির সঙ্গে যুক্ত শত্রুঘ্ন। একাধিকবার সাংসদও হয়েছেন তিনি। ২০১৪ সালে পাটনা সাহিব থেকে সাংসদ নির্বাচিত হওয়ার পর থেকেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বনিবনা হচ্ছিল না ‘বিহারীবাবু’র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সমালোচনা করে মাঝেমধ্যেই মুখ খুলেছিলেন তিনি। এমনকী গত ১৯ জানুয়ারি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে ব্রিগেডের সভায় এসে নরেন্দ্র মোদিকে সরাসরি আক্রমণ করেন। বলেন, “আমি যদিও বিজেপির সঙ্গে আছি তবুও প্রথমে মানুষ ও দেশের হয়েই কথা বলব। অটলবিহারী বাজপেয়ীর সময় লোকশাহী বা গণতন্ত্রের প্রতি নজর দেওয়া হলেও প্রধানমন্ত্রী মোদির শাসনকালে তানাশাহী বা একনায়কতন্ত্র চলছে।”

[আরও পড়ুনসিদ্ধান্ত বদলে লোকসভা ভোটে লড়তে চান প্রিয়াঙ্কা]

তখনই মোটামুটি পরিষ্কার হয়ে যায় শত্রুঘ্নকে ছেটে ফেলতে চলছে বিজেপি। যদিও, শেষ পর্যন্ত গেরুয়া শিবির তাঁকে বরখাস্ত করেনি। বরং কৌশলে তাঁকে লোকসভার টিকিট না দিয়ে, তাঁর কেন্দ্র থেকে রবিশংকর প্রসাদকে প্রার্থী করে গেরুয়া শিবির। তারপর থেকেই তাঁর কংগ্রেসে যোগদান জল্পনা চলছে। বৃহস্পতিবার রাহুলের সঙ্গে সাক্ষাতের পর তিনি জানিয়ে দেন, শীঘ্রই কংগ্রেসে যোগ দিচ্ছেন। নবরাত্রির মধ্যেই সুখবর পাবেন সমর্থকরা। বিহার কংগ্রেসের পর্যবেক্ষক শক্তিসিন গোহিল জানিয়েছেন, বিহারীবাবুকে গোটা দেশে কাজে লাগাতে চায় দল। তাঁকে স্টার প্রচারক হিসেবে ব্যবহার করা হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে