১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের ভিডিও ফাঁস কাণ্ডে গ্রেপ্তার আরও ১, নিন্দায় সরব সোনু সুদ

Published by: Suparna Majumder |    Posted: September 18, 2022 7:02 pm|    Updated: September 18, 2022 7:17 pm

Shimla man arrested in Chandigarh University MMS leak, Sonu Sood reacted on the incident | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের (Chandigarh University) ছাত্রীদের ভিডিও ফাঁস কাণ্ডে আরও একজনকে গ্রেপ্তার করা হল। ঘটনায় জড়িত সন্দেহে শিমলা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। শোনা গিয়েছে, এই ব্যক্তি ওই ছাত্রীরই পরিচিত।  ঘটনার তীব্র নিন্দা করেছেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)।

Chandigarh University claims accused shared only her video with a friend | Sangbad Pratidin

ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে বিশ্ববিদ্যালয় চত্বরে। বিশ্ববিদ্যালয়ের অন্তত ৬০ পড়ুয়ার গোপন ভিডিও ভাইরাল করার অভিযোগ উঠেছে তাঁদেরই এক সহপাঠীর বিরুদ্ধে। ভিডিও ভাইরাল হওয়ায় লজ্জায় এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন বলেও অভিযোগ (যদিও পুলিশ এই অভিযোগ মানতে নারাজ বলেই খবর)। গত শনিবার গভীর রাত পর্যন্ত এ নিয়ে বিশ্ববিদ্যালয় চত্বরে বিক্ষোভ দেখান পড়ুয়ারা। 

[আরও পড়ুন: ধর্মান্তর বিরোধী আইনে প্রথম সাজা, উত্তরপ্রদেশে মুসলিম যুবককে ৫ বছরের কারাদণ্ড দিল আদালত]

অভিযোগ, অভিযুক্ত ছাত্রী লুকিয়ে লুকিয়ে মেয়েদের স্নানের দৃশ্য রেকর্ড করতেন। তারপর সেই ভিডিও হিমাচল প্রদেশের শিমলার বাসিন্দা এক বন্ধুর কাছে পাঠিয়ে দেওয়া হত। সেখানে এমএমএস বানিয়ে ওই ভিডিও নেটমাধ্যমে আপলোড করে দেওয়া হত। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা। পড়ুয়াদের বিক্ষোভের জেরে নড়েচড়ে বসে পাঞ্জাব প্রশাসন। ঘটনায় এফআইআর দায়ের করা হয়। অভিযুক্ত ছাত্রীকে গ্রেপ্তার করা হয়।

যদিও অভিযুক্তের দাবি, তিনি কোনও ভিডিও রেকর্ড করেননি। তাঁর মোবাইল এবং ইলেকট্রনিক্স ডিভাইস নিজেদের হেফাজতে নিয়েছে মোহালি পুলিশ। এই ঘটনার কিছুক্ষণ পরই শিমলা থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। মনে করা হচ্ছে, এই ব্যক্তিই ওই ছাত্রীর বন্ধু। এদিকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, অনভিপ্রেত ঘটনার জন্য আগামিকাল ও পরশু অর্থাৎ ১৯ সেপ্টেম্বর এবং ২০ সেপ্টেম্বর পড়ুয়াদের পড়ানোর কাজ বন্ধ রাখা হবে। 

এই ঘটনার নিন্দা করে টুইটারে সোনু সুদ লিখেছেন, “চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের যে ঘটনা ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক। এই সময় আমাদের সামাজিক দায়িত্ব পালন করা উচিত আর বোনেদের পাশে দাঁড়ানো উচিত। এটা কঠিন সময়, দায়িত্ববান হোন।”

Sonu-Tweet

[আরও পড়ুন: ভারত জোড়ো যাত্রা: হাঁটতে গিয়ে জুতো খুলেছিল শিশুকন্যার, নিজেই ফিতে বেঁধে দিলেন রাহুল]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে