BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পারিবারিক অশান্তির জের! বন্ধুদের সাহায্যে মায়ের প্রেমিককে অপহরণের চেষ্টা কিশোরের

Published by: Soumya Mukherjee |    Posted: January 22, 2021 5:36 pm|    Updated: January 22, 2021 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবেশীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এক মহিলা। বিষয়টিকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে প্রায় প্রতিদিনই অশান্তি হত তাঁর। এর জেরে তিতিবিরক্ত হয়ে বন্ধুদের সাহায্যে মায়ের প্রেমিককে অপহরণের চেষ্টা করল ওই মহিলার ১৫ বছরের ছেলে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ( Maharashtra) নাগপুরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই কিশোরের বাড়ি মহারাষ্ট্রের নাগপুরে (Nagpur)। তার মা কাঞ্জি হাউস চক এলাকায় একাই থাকতেন। সেখানে বসবাস করার সময় প্রদীপ নন্দনওয়ার নামে এক প্রতিবেশীর সঙ্গে তাঁর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই স্বামীর সঙ্গে ঝগড়া শুরু হয় ওই মহিলার। এর জেরে তিতিবিরক্ত হয়ে দুই বন্ধুর সাহায্যে বৃহস্পতিবার কাজের জায়গা থেকে ফেরার সময় প্রদীপ নন্দনওয়ারকে অপহরণের চেষ্টা করে ওই মহিলার ১৫ বছরের ছেলে। একটি মোটর বাইকে করে প্রদীপকে জগন্নাথ বুধওয়ারি থেকে ইটাওয়ারিতে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর উলটো দিক থেকে একটি পুলিশ জিপ আসতে দেখে মোটর বাইক থেকে ঝাঁপ দেন প্রদীপ। আর ভয়ে অন্যদিকে বাইক নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবক ও তার দুই বন্ধু।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় সরকারের সমালোচনা ‘শাস্তিযোগ্য অপরাধ’! বিতর্কিত সিদ্ধান্ত নীতীশ প্রশাসনের]

পরে ওই কিশোরের মায়ের সঙ্গে দেখা করে পুরো ঘটনাটির কথা খুলে বলেন প্রদীপ। অন্যদিকে প্রদীপের মালিকের কাছ থেকে অপহরণের খবর পেয়ে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে এর আগে অপরাধমূলক কোনও ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ নেই বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: জুন মাসের মধ্যেই নতুন ‘নির্বাচিত’ সভাপতি পাবে কংগ্রেস! সিদ্ধান্ত ওয়ার্কিং কমিটির বৈঠকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement