১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সিদ্দারামাইয়া গদি বাঁচাতে ১,০০০ কোটি টাকা দিয়েছেন কংগ্রেস হাইকমান্ডকে!’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2017 8:24 am|    Updated: February 11, 2017 8:24 am

Siddaramaiah paid 1,000 crore rupees to congress highcommand to retain his CM's seat: BS Yeddyurappa

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া নিজের গদি বাঁচাতে নাকি ১০০০ কোটি টাকা দিয়েছেন পার্টি হাইকমান্ডকে! এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন বিজেপির রাজ্য সভাপতি তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। শুক্রবার তিনি সংবাদমাধ্যমকে বলেন, কংগ্রেস হাইকমান্ডকে ১০০০ কোটিরও বেশি টাকা দিয়ে নিজের মুখ্যমন্ত্রীর পদ ধরে রেখেছেন সিদ্দারামাইয়া। তাঁর আরও দাবি, বিধায়ক গোবিন্দরাজু মারফত এই টাকা দলের শীর্ষনেতৃত্বকে পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।

(মোদি স্নানঘরে উঁকি মারতে ভালবাসেন, পাল্টা কটাক্ষ রাহুলের)

তবে কোন শীর্ষ নেতাদের কাছে টাকা গিয়েছে তা ফাঁস করেননি ইয়েদুরাপ্পা। এই বিষয়ে তদন্ত সম্পূর্ণ হলেই তাঁদের নাম বলবেন বলে জানিয়েছেন ইয়েদুরাপ্পা। আর কি বলেছেন তিনি? ইয়েদুরাপ্পা বলেছেন, ‘গোবিন্দরাজু যে মুখ্যমন্ত্রীর ছায়াসঙ্গী তা সবারই জানা। সিদ্দারামাইয়া নিজেও ভাল করে জানেন, কীভাবে নিজের গদি বাঁচাতে পার্টি হাইকমান্ডকে টাকা পাঠিয়েছেন তিনি। এই বিষয়ে চলতি বিধানসভা অধিবেশনে মুখ খুলক তিনি, জনগণের এই বিষয়ে জানার অধিকার রয়েছে।’

(‘মহিলারা গাড়ির মতো, বাড়িতে পার্ক করলে ধর্ষণের দুর্ঘটনা ঘটে না’)

তিনি আরও আক্রমণ শানিয়েছেন রাজ্যের মন্ত্রী শিবরাজ তাঙ্গাদাগির বিরুদ্ধে। সেচমন্ত্রী থাকাকালীন শিবরাজ রাজ্য সরকারের ৪৩.৮৮ কোটি টাকা আত্মসাত করেছেন। এই তথ্য জানা সত্ত্বেও সিদ্দারামাইয়া কেন তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিলেন না সেই বিষয়েও সরব হয়েছেন ইয়েদুরাপ্পা। সেই অভিযোগের যাবতীয় তথ্য ফাঁস করবেন বলে জানিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। রাজ্যের আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ইউপিএ সরকারের প্রাক্তন বিদেশমন্ত্রী এস এম কৃষ্ণর বিজেপিতে যোগদানের গুঞ্জন নিয়ে ইয়েদুরাপ্পা সাফ জানিয়েছেন, এই বিষয়ে যাবতীয় সিদ্ধান্ত নেবে শীর্ষ নেতৃত্ব। কিন্তু যোগদানের সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্য নেই বলে জানিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে