BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রীর সম্পর্কে ‘অশালীন’ মন্তব্য, রাগের মাথায় তিন সহকর্মীকে গুলি করে খুন পুলিশ স্বামীর!

Published by: Sulaya Singha |    Posted: July 18, 2022 10:02 pm|    Updated: July 18, 2022 10:02 pm

Sikkim Cop Shoots Dead 3 Colleagues For Commenting Against Wife | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ভালবাসা আর যুদ্ধে নাকি সবই চলে। কিন্তু এ কেমন ভালবাসা, যাতে প্রাণ গেল তিনজনের! তাও আবার সমাজের ‘রক্ষক’ পুলিশের হাতেই! এমনই অদ্ভুত এক ঘটনার সাক্ষী থাকল রাজধানী দিল্লি। স্ত্রীকে নিয়ে সহকর্মীরা অশালীন মন্তব্য করায় তিনজনকে গুলি চালিয়ে হত্যা করলেন তিনি।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত সিকিমের পুলিশ প্রবীণ রাই। বর্তমানে দিল্লিতে (New Delhi) কর্মরত। ইন্ডিয়ান রিজার্ভ ব্যাটেলিয়নের জন্য সুরক্ষিত জলের প্লান্টে ডিউটিতে ছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন অন্যান্য পুলিশ আধিকারিকও। দিল্লির হায়দারপুর এলাকার এই জলের প্লান্টের কাছেই ঘটে যায় ঘটনাটি।

[আরও পড়ুন: ‘আদালতের সমালোচনায় বেড়েছে হুমকি’, গ্রেপ্তারিতে স্থগিতাদেশ চেয়ে সুপ্রিম কোর্টে নূপুর]

ঘটনার পরই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন প্রবীণ। কিন্তু ঠিক কী কারণে সহকর্মীদের প্রাণ নিলেন তিনি? স্পেশ্যাল কমিশনার (আইন-শৃঙ্খলা) দীপেন্দ্র পাঠক জানিয়েছেন, জেরায় অভিযুক্ত দাবি করেন, তাঁর স্ত্রীর নামে অভব্য কথা বলেছিলেন সহকর্মীরা। তাঁকে উপর মানসিক চাপ দিতেই এমনটা করছিলেন। আর তখনই মেজাজ হারিয়ে আইন নিজের হাতে তুলে নেন প্রবীণ। তিন সহকর্মীর দিকে তাক করেন পিস্তল। চালান গুলি। তবে তিনি যে ঠিক করেননি, তা সঙ্গে সঙ্গেই বুঝতে পারেন। আর সেই কারণেই আত্মসমর্পণের সিদ্ধান্ত।

ডেপুটি কমিশনার (রোহিনী) প্রণব তয়াল বলেন, “আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি, সিকিম পুলিশের তিন কর্মীকে গুলি করা হয়েছে। এঁদের মধ্যে দু’জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আরেকজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।” গোটা বিষয়টি চমকে দিয়েছে পুলিশ বিভাগকেই।

উল্লেখ্য, দিন দুয়েক আগেই অনেকটা এমনই ঘটনা প্রকাশ্যে এসেছিল. জম্মু ও কাশ্মীরের উধমপুরে আইটিবিপির এক জওয়ান তিন সহকর্মীর দিকে গুলি চালান। তারপর আত্মঘাতী হন। এবার একেবারে রাজধানীতেই ঘটল এ ঘটনা। অন্যের স্ত্রীর সম্পর্কে কটূ কথা বলায় যেমন তিনজন প্রাণ হারালেন, তেমনই অভিযুক্ত প্রবীণ চলে গেলেন গারদের ওপারে।

[আরও পড়ুন: অন্তর্বাস খুলতে বাধ্য করা হল ছাত্রীকে, মেডিক্যালের প্রবেশিকা পরীক্ষা ঘিরে তুমুল বিতর্ক কেরলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে