BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বর্বর ঘটনা ঝাড়খণ্ডে, স্বামী ও শ্বশুরবাড়ির আত্মীয়র সামনেই গণধর্ষিতা তরুণী

Published by: Kishore Ghosh |    Posted: September 26, 2022 6:59 pm|    Updated: September 26, 2022 9:12 pm

Six men gang-rape 22-year-old woman in front of her husband & relative in Jharkhand | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্বর ঘটনা ঝাড়খণ্ডে (Jharkhand)। স্বামী ও শ্বশুরবাড়ির আত্মীয়র সামনে গণধর্ষিতা তরুণী। সন্ধেবেলা শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে মন কষাকষি হওয়ায় রাগ করে বাপের বাড়ি যাচ্ছিলেন তরুণী। অভিযোগ, পথে ছয় অভিযুক্ত তরুণীকে ধর্ষণ করে। ধর্ষণে বাধা দেওয়ায় তরুণীর স্বামী ও এক আত্মীয়কে বেধড়ক মারধর করে তারা। অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি পালামৌ জেলার (Palamu District)। বছর ২২-এর তরুণীর শ্বশুরবাড়ি পাতান থানা (Patan Police Station) এলাকায়। ঘটনার দিন শ্বশুরবাড়ি লোকেদের সঙ্গে রাগারাগি করে বাপের বাড়ির উদ্দেশে রওনা দেন তরুণী। কিছু পরে রাত ৮টা নাগাদ তরুণীকে খুঁজতে বের হন তাঁর স্বামী ও এক আত্মীয়। কিছুটা হেঁটে ৩৯ নম্বর জাতীয় সড়কের কাছে তরুণীকে দেখতে পান স্বামী। সেই সময় সেখানে মোটরসাইকেল চেপে হাজির হয় ছয় যুবক। তারা তরুণীকে টানতে টানতে কিছু দূরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের বাধা দেয় তরুণীর স্বামী ও আত্মীয়। এই কারণে স্মামী ও তাঁর সঙ্গীকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা। মারের চোটে জ্ঞান হারান সঙ্গী যুবক। এরপর তরুণীকে ধর্ষণ করে ছয়জন মিলে।

[আরও পড়ুন: উপত্যকায় নতুন রাজনৈতিক দল, আত্মপ্রকাশ গুলাব নবি আজাদের ‘ডেমোক্র্যাটিক আজাদ পার্টি’র]

পরে তরুণীকে বাইকে তুলে অপহরণের চেষ্টা করে অভিযুক্তরা। কিন্তু কিছু দূর গিয়ে একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় তাদের বাইকের। সেই সময় তরুণী চিৎকার করে সাহায্য চান স্থানীয়দের। গ্রামাবাসীরা সেই আওয়াজ পেয়ে ছুটে আসলে নির্যাতিতা সেখানে ফেলে দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। তরুণীর স্বামী জানিয়েছেন, ছয় অভিযুক্তের মধ্যে ২ জন তাঁর পরচিত। পালামৌয়ের পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার পর রবিবারই ২ অভিযুক্ত গ্রেপ্তার করা হয়। বাকিদের সোমবার গ্রেপ্তার করা হয়েছে। এখনও ঘটনার তদন্ত চলছে। 

ধর্ষণের ঘটনার কমতি নেই গোটা দেশে। তবে এই বিষয়ে এগিয়ে রাজধানী দিল্লি। এমনকী নারীদের পাশাপাশি বর্বর পুরুষের লালসার স্বীকার হচ্ছে নাবালকরাও। গতকাল এক ১২ বছরের কিশোরকে গণধর্ষণ করে চার দুষ্কৃতী। এরপর তাকে লাঠি দিয়ে নির্মম ভাবে মারধর করে তারা। ঘটনাস্থলে অর্ধমৃত অবস্থায় কিশোরকে ফেলে চলে যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে