২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রার্থী বাছাইয়ে ভুল হয়েছিল। অবশেষে স্বীকার করলেন এনসিপি প্রধান শরদ পওয়ার। শুক্রবার দলের শক্ত ঘাঁটি সাতারায় নির্বাচনী প্রচার মঞ্চে দাঁড়িয়ে যখন একথা বলছেন, তখন রীতিমতো ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। মুষলধারায় বৃষ্টিতে চুপচুপে ভিজেও বক্তব্য থামাননি দুঁদে রাজনীতিবিদ। নেতা-কর্মীরা তখন বৃষ্টি থেকে বাঁচার জন্য মাথা গোঁজার আড়াল খুঁজছেন। সেইসময়ই যেন জ্বলে উঠলেন শরদ। স্বীকার করলেন, গত লোকসভা ভোটে প্রার্থী বাছাইয়ে গলদ ছিল। কিন্তু ভুল থেকেই শিক্ষা নিয়ে আসন্ন বিধানসভা নির্বাচনে ঘুরে দাঁড়াতে মরিয়া এনসিপি সুপ্রিমো। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পওয়ারের সেই বৃষ্টিভেজা ভাষণের ভিডিও-ছবি।

সম্প্রতি মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের প্রচারে এসে পওয়ারকে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বলেন, লোকসভা ভোটে লড়াই করার সাহসটুকু জোটাতে ব্যর্থ প্রবীণ নেতা। সেই ভোটে সাতারা থেকে দল প্রার্থী করেছিল শিবাজির বংশধর উদয়নরাজে ভোঁসলেকে। কিন্তু ভোটে জিতে গত সেপ্টেম্বরের মাঝামাঝি বিজেপিতে যোগ দেন ভোঁসলে। তাঁকে টিকিট দেওয়া ভুল হয়েছিল, স্বীকার করে নেন পওয়ার। সেই ভুল থেকে শিক্ষা নিয়ে বিধানসভায় ঝাঁপিয়ে পড়ার জন্য দলকে উৎসাহ দিলেন পওয়ার। সেইসঙ্গে তাঁর বৃষ্টিকে উপেক্ষা করে অকুতোভয় মেজাজে ভাষণকে কুর্নিশ জানাচ্ছে দল থেকে শুরু করে নেটিজেনরা।

[আরও পড়ুন: হরিয়ানায় ভোটের প্রচারে গিয়ে চার-ছয় হাঁকাচ্ছেন রাহুল গান্ধী! ভাইরাল ভিডিও]

পশ্চিমঘাট পর্বতমালা ঘেঁষা সাতারা অঞ্চল বরাবরই শক্ত ঘাঁটি ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি)। সেই জায়গায় লোকসভা ভটে প্রার্থী বাছাইয়ে ভুল হয়েছিল বলে জনসমক্ষে স্বীকার করে নেওয়াতে দম লাগে, বলছে রাজনৈতিক মহল। ভোটের ময়দানে তাঁর অদম্য জেদ দলকে যে বাড়তি অক্সিজেন দেবে তা অনস্বীকার্য। বৃষ্টিতে ভিজে পওয়ারের বক্তৃতার ছবি ইন্টারনেটে ভাইরাল হতেই প্রবীণ নেতার জন্য সম্মান অনেকটাই বেড়ে গেল মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং