BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শিকেয় সামাজিক দূরত্ব! বিধি ভেঙে বিয়ের পিড়িতে কর্নাটকের কংগ্রেস বিধায়ক

Published by: Sucheta Chakrabarty |    Posted: June 15, 2020 5:51 pm|    Updated: June 15, 2020 5:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিকেয় সামাজিক দূরত্ব! লকডাউনের বিধিকে ভঙ্গ করে কর্নাটকে বিয়ে করতে বসলেন কংগ্রেসের বিধায়ক। সেই অনুষ্ঠানেই হাজির ছিলেন খোদ কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী। ঘটনার ছবি প্রকাশ্যে আসায় নিন্দার ঝড় নেটিজেনদের।

বিয়ের বন্ধন আবদ্ধ হলেন কর্নাটকের কংগ্রেস বিধায়ক পি টি পরমেশ্বর নায়েক (PT Parameshwar Naik)। লকডাউনের আবহে বিয়ে করলেও সেখানে নেই কোনও সামাজিক বিধি। কেন্দ্র নির্দেশিত নিয়মের তোয়াক্কা না করে এই বিয়েতে ৮০০ জনকে আমন্ত্রণ জানান তিনি! তবে সেই আমন্ত্রিতদের মধ্যে সাধারণ ছাড়াও রয়েছেন খোদ কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী, প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও অন্য রাজনৈতিক ব্যক্তিত্বরা। তাঁর বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় তা দেখে সমালোচনার ঝড় উঠেছে। করোনা সংক্রমণের আবহে কীভাবে একজন জননেতা হয়ে তিনি এই কাজ করতে পারলেন তাই নিয়ে উঠেছে প্রশ্ন।

[আরও পড়ুন:মানবিক, প্রতিবেশী ৬ রাজ্যকে করোনা পরীক্ষায় সাহায্য করার প্রস্তাব রাজস্থানের]

বিধায়ক বিয়ের ভিডিওতে দেখা গিয়েছে বেশ কিছু সাংবাদিকরা ছবি তুলতে জটলা করে দাঁড়িয়ে রয়েছেন। এমনকি আমন্ত্রিকদের কেউ আবার মাস্ক পড়তেও ভুলে গেছেন! সামাজিক বিধি ভঙ্গ করে তাঁরা সকলেই ছবি তুলে ব্যস্ত। আরেকটি ভিডিওতে দেখা গেছে, আমন্ত্রিতদের একটি স্থানে বসার ব্যবস্থা করা হয়েছে সেখানেও কোনও খালি স্থান নেই তাদের মাঝে। সকলেই প্রায় বসে রয়েছেন গায়ে গায়ে। যা দেখে প্রবল আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

[আরও পড়ুন:এই মুহূর্তে হাওড়ায় চলবে না লোকাল ট্রেন, গুজব উড়িয়ে জানাল রেল]

ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হতেই নড়চড়ে বসে রাজ্য প্রশাসন। বেলারির (Bellary) জেলা শাসক এস এস নকুল আশ্বাস দেন যে, তিনি দ্রুত ঘটনার তদন্ত শুরু করবেন। ৫০ জনের পরিবর্তে কী করে বিধায়ক ৮০০ জনকে আমন্ত্রণ জানালেন তাও খতিয়ে দেখা হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement