BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভোটে হেরে কেঁদে ফেললেন পঙ্কজা মুণ্ডে! জেনে নিন আসল তথ্য

Published by: Sayani Sen |    Posted: October 25, 2019 12:34 pm|    Updated: October 25, 2019 8:27 pm

Social media users shared an image of BJP leader Pankaja Munde

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা দু’বার জিতে আসছেন তিনি। তাই ভেবেছিলেন মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনেও বজায় থাকবে একই ট্রেন্ড। আবার জয়ের হাসির ঝিলিক দেখা যাবে তাঁর ঠোঁটে। কিন্তু হল তার বিপরীত। হেরে গেলেন বিজেপির হেভিওয়েট প্রার্থী পঙ্কজা মুণ্ডে। তারপর থেকে স্বাভাবিকভাবেই মনমরা হয়ে গিয়েছেন তিনি। অনেকেরই দাবি, ভোটের ফল শুনে নাকি কেঁদেই ফেলেছেন পঙ্কজা। কিন্তু এ তথ্য কি সঠিক? সত্যি কি ভোটে হেরে কেঁদে ফেললেন পঙ্কজা? জেনে নিন আসল তথ্য।

প্রয়াত মন্ত্রী গোপীনাথ মুণ্ডের কন্যা পঙ্কজা। পারলি বিধানসভায় বিজেপির হেভিওয়েট প্রার্থী ছিলেন তিনি। নরেন্দ্র মোদি এবং অমিত শাহের সঙ্গে প্রচার সারেন পঙ্কজা। হেভিওয়েট প্রার্থীর বিপরীতে দাঁড়িয়েছিলেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির প্রার্থী ধনঞ্জয় মুণ্ডে। সম্পর্কে পঙ্কজার খুড়তুতো ভাই। টানা দুবারের জয়ী প্রার্থীর রেকর্ডে ঘটল ছন্দপতন। এই প্রথমবার খুড়তুতো ভাইয়ের কাছে ভোটে হারলেন পঙ্কজা মুণ্ডে। অন্তত ২০ হাজার ভোটের ব্যবধানে গতবার এই ধনঞ্জয়কেই হারিয়েছিলেন তিনি। এই হারের জন্য স্বাভাবিকভাবেই কষ্ট পেয়েছেন প্রাক্তন গ্রামোন্নয়ন এবং নারী ও শিশুকল্যাণ মন্ত্রী পঙ্কজা। পরাজয় স্বীকার করে নিয়েছেন তিনি। ধীর গলায় দলীয় কর্মীদের সান্ত্বনা দিয়ে বলেছেন, “চিন্তা করবেন না। পরাজয়ের কারণ খতিয়ে দেখা হবে।”

[আরও পড়ুন: ‘পকেটে’ নির্দল বিধায়করা, হরিয়ানায় সরকার গড়তে আশাবাদী খাট্টার]

এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে পঙ্কজার একটি ছবি। ‘Courageous India‘  নামে একটি ফেসবুক পেজে হলুদ রঙের সালোয়ার গায়ে পঙ্কজার ওই ছবিটি পোস্ট করা হয়। যাতে দেখা গিয়েছে তিনি কেঁদে ফেলেছেন। পঙ্কজার মুখের সামনে একটি মারাঠি টেলিভিশন চ্যানেলের লোগোও দেখা গিয়েছে। যাঁরা ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁদের দাবি, ভোটে পরাজয়ের কারণে কেঁদে ফেলেছেন পঙ্কজা।
তবে তথ্য বলছে অন্য কথা। পঙ্কজার কান্নার ছবি মোটেও এখনকার নয়। আদতে তা বেশ পুরনো। বেশ কয়েকদিন আগে মারাঠি সংবাদমাধ্যমে একটি অনুষ্ঠানে গিয়ে কেঁদে ফেলেছিলেন পঙ্কজা। সেই ছবিটিকে ভোটে হারের জন্য কান্না বলেই চালাচ্ছেন নেটিজেনদের একাংশ। বৃহস্পতিবার আদতে গোলাপি রঙের সালোয়ার পরেছিলেন পঙ্কজা।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে