BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শাহী সফর চলাকালীনই উত্তপ্ত কাশ্মীর, সেনাকে লক্ষ্য করে গুলিবৃষ্টি জেহাদিদের, জখম ৩

Published by: Paramita Paul |    Posted: October 24, 2021 1:26 pm|    Updated: October 24, 2021 3:26 pm

Soldier, 2 Cops injured in Poonch during Amit Shah's Kashmir Visit | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর (Kashmir) সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আর তাঁর সফর চলাকালীনই উত্তপ্ত হয়ে উঠল ভূস্বর্গ। রবিবার  সেনা-জঙ্গি লড়াইয়ে ইতিমধ্যে জখম হয়েছেন দুই পুলিশ কর্মী ও এক জওয়ান। হামলা হয়েছে সিআরপিএফের গাড়িতেও। সেখানে জঙ্গিদের গুলিতে এক আম নাগরিকের মৃত্যুও হয়েছে বলে খবর।

পুঞ্চ জেলায় গত ১৪ দিন ধরেই সেনা-জঙ্গি (Terrorist) লড়াই চলছে। এদিন সকালে ধৃত লস্কর জঙ্গি জিয়া মুস্তাফাকে নিয়ে ভাটা দুরিয়ান এলাকায় অপারেশন চালায় সেনা ও পুলিশের যৌথবাহিনী। উদ্দেশ্য, সন্ত্রাসবাদীদের আনাগোনার রাস্তা বা তাদের ঘাঁটি শনাক্তকরণ। এলাকায় পৌঁছতেই গুলিবৃষ্টি শুরু করে জঙ্গিরা। এলাকা ঘিরে ফেলে পালটা গুলি ছোড়ে বাহিনীও।

[আরও পড়ুন: হাসপাতালে লখিমপুর কাণ্ডের মূল অভিযুক্ত আশিস মিশ্র, মিলেছে ডেঙ্গুর উপসর্গ]

জঙ্গিদের ছোড়া গুলিতে গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দুই পুলিশ কর্মী ও এক সেনা জওয়ান। গুলিতে জখম হয়েছে ধৃত জিয়া মুস্তাফাওয যদিও গুলিবৃষ্টির জেরে তাকে ওখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। শেষ পাওয়া খবর অনুযায়ী, ওই এলাকায় এখনও গুলির লড়াই চলছে।

[আরও পড়ুন: আদিবাসীদের মন জয়ের চেষ্টা? বীরসা মুণ্ডার জন্মজয়ন্তী পালনের ঘোষণা প্রধানমন্ত্রীর]

এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ বাবাপোরা এলাকায় আধা সামরিক বাহিনীর এক জওয়ানের উপর হামলা চালায় অজ্ঞাত পরিচয় এক জঙ্গি। জেহাদিকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে সিআরপিএফ বাহিনী। গুলির লড়াই চলাকালীন একজনের মৃত্যু হয়েছে। যদিও তার পরিচয় এখনও জানা যায়নি। মনে করা হচ্ছে, জঙ্গিদের ছোড়া গুলিতে এক আম কাশ্মীরির মৃত্যু হয়েছে।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে