BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ISI ও পাকিস্তানি সেনার সঙ্গে জড়িত বলিউডের কিছু সেলেব্রিটি’, বিস্ফোরক বিজেপি নেতা

Published by: Soumya Mukherjee |    Posted: July 23, 2020 1:40 pm|    Updated: July 23, 2020 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের কিছু সেলেব্রিটির সঙ্গে পাকিস্তানের সেনা ও গুপ্তচর সংস্থা আইএসআই (ISI) -এর যোগাযোগ রয়েছে বলে অভিযোগ করলেন ওড়িশার বিজেপি নেতা বৈজয়ন্ত জয় পণ্ডা (Baijayant Jay Panda)। এই সংক্রান্ত কিছু কাগজপত্র নিজের চোখে দেখেছেন বলেও দাবি করলেন তিনি। তাঁর এই মন্তব্যের কথা প্রকাশ্যে আসার পরেই বিতর্ক শুরু হয়েছে।

বুধবার টুইট করে চাঞ্চল্যকর এই অভিযোগ জানান বিজেপির সহ-সভাপতি ও প্রাক্তন বিজেডি সাংসদ জয় পণ্ডা। পরে বৃহস্পতিবার একটি সংবাদ সংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়েও একই দাবি করেন তিনি। বলিউডের কোনও সেলেব্রিটির নাম না করে বলেন, ‘বলিউডের কিছু সেলেব্রিটি পাকিস্তানের সেনা ও সেদেশের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সঙ্গে যোগাযোগ রাখে। এই সংক্রান্ত কিছু প্রমাণ আমি নিজে চোখে দেখেছি। পাশাপাশি পাকিস্তানের মাফিয়াদের সঙ্গে বলিউডের যোগ রয়েছে। পাকিস্তান থেকে অনেক ফান্ডিং হয়। এর থেকে প্রমাণ হয় যোগাযোগ রয়েছে। সেলেব্রিটিদের অনেক বন্ধু পাকিস্তানের জেনারেল এবং আইএসআইয়ের আধিকারিকদের সঙ্গে ছবিও তুলেছে।  বলিউডের কাজের সঙ্গে জড়িত যে সমস্ত দেশভক্ত মানুষ রয়েছেন তাঁদের অনুরোধ করব এই ধরনের মানুষদের সঙ্গে কাজ করা বন্ধ করুন।’

[আরও পড়ুন: ‘মণিপুরের জলপ্রকল্প মহিলাদের রাখিবন্ধনের উপহার’, ঘোষণা প্রধানমন্ত্রীর ]

তাঁর আরও অভিযোগ, পাকিস্তানের কিছু নাগরিকের সঙ্গে বলিউডের কয়েকজন তারকার ব্যবসায়িক ও ব্যক্তিগত যোগাযোগ রয়েছে। ওই পাকিস্তানিদের জম্মু ও কাশ্মীরে হিংসায় মদত দেওয়ার পুরনো ইতিহাস রয়েছে।

[আরও পড়ুন: যুক্তিবাদী অনির্বাণ গ্রহরত্নের বিজ্ঞাপনে! তুমুল ট্রোলড অভিনেতা, বিতর্কের ‘জবাব’ও দিলেন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement