২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কিছু মানুষ ভাবছেন মন্দির গড়ে করোনা যুদ্ধে জিতবেন’, মোদিকে কটাক্ষ শরদ পাওয়ারের

Published by: Soumya Mukherjee |    Posted: July 19, 2020 10:52 pm|    Updated: July 19, 2020 11:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। এর মাঝেই আগামী ৫ আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার কথা নরেন্দ্র মোদির। এই বিষয়টি জানাজানি হওয়ার পরেই কটাক্ষ করছে বিরোধীরা। করোনার প্রকোপের মধ্যেই প্রধানমন্ত্রী কী করে এই ধরনের অনুষ্ঠানে যোগ দিতে পারেন তা নিয়েও প্রশ্ন উঠছে। এর মাঝেই এই বিষয়ে নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে বিতর্ক আরও উসকে দিলেন এনসিপি (NCP) প্রধান শরদ পাওয়ার।

রবিবার মহারাষ্ট্রের সোলাপুরে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বর্ষীয়ান এই রাজনীতিক। সেখানে রাম মন্দিরের প্রসঙ্গে প্রশ্ন করেন সাংবাদিকরা। তার জবাব দিতে গিয়ে শরদ পাওয়ার বলেন, ‘করোনা ভাইরাসের সংক্রমণ ও তার প্রকোপ কমানোই এখন মহারাষ্ট্র সরকারের একমাত্র লক্ষ্য। কিন্তু, কিছু মানুষ ভাবছেন একটি মন্দির তৈরি করলেই করোনার সঙ্গে যুদ্ধে জেতার জন্য সাহায্য পাবেন। ভয়াবহ এই মহামারির বিরুদ্ধে জয়ী হবেন। ‘

[আরও পড়ুন: বানচাল পাকিস্তান থেকে নদীপথে মাদক পাচারের ছক, উদ্ধার ৩০০ কোটির হেরোইন ]

প্রসঙ্গত উল্লেখ্য, শনিবার অযোধ্যায় একটি বৈঠক করে সুপ্রিম কোর্টের নির্দেশে তৈরি রাম মন্দির ট্রাস্ট (Ram Janmabhoomi Teertha Kshetra Trust)। এরপর আগামী ৩ ও ৫ আগস্ট ভিত্তিপ্রস্তর স্থাপনের দিন ধার্য করা হয়। এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও আমন্ত্রণ জানানো হয়েছে। ট্রাস্ট সূত্রে আরও জানানো হয়, এই দুটি তারিখের মধ্যে যেদিন প্রধানমন্ত্রী সময় করে উঠতে পারবেন সেদিনই ভূমিপুজো হবে। ট্রাস্টের জেনারেল সেক্রেটারি চম্পত রাই জানান, পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর অর্থ সংগ্রহ ও সব নকশা সম্পূর্ণ হলে তিন থেকে সাড়ে তিন বছরের মধ্যেই রাম মন্দির তৈরি হয়ে যাবে।

রবিবার জানা যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ৫ আগস্ট দুপুরে ওই অনুষ্ঠানে যোগ দিতে উত্তরপ্রদেশের অযোধ্যায় যাবেন। এরপরই সোলাপুরে শরদ পাওয়ারকে প্রধানমন্ত্রীর অযোধ্যা সফর নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। তার উত্তর দিতে গিয়েই নরেন্দ্র মোদিকে কটাক্ষ করেন এনসিপি প্রধান।

[আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত রাজধানী দিল্লি, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি, ভাইরাল ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement