BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এক্সিট পোল নিয়ে প্রথম মুখ খুললেন রাহুল গান্ধী, বার্তা দিলেন কর্মীদের

Published by: Subhajit Mandal |    Posted: May 22, 2019 4:35 pm|    Updated: May 22, 2019 4:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আস্থা রাখুন, আমাদেরই জয় হবে। আপনারা সত্যের জন্য লড়ছেন, আপনাদের পরিশ্রম ব্যর্থ হবে না। নির্বাচনের ফলাফল ঘোষণার ২৪ ঘণ্টা আগে দলীয় কর্মীদের এই বার্তায় দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কর্মীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস সভাপতি বলেন, “আগামী ২৪ ঘণ্টা দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সতর্ক এবং সজাগ থাকুন। ভুয়ো এক্সিট পোলে ভয় পাবেন না। নিজেদের উপর এবং কংগ্রেস দলের উপর আস্থা রাখুন। আপনাদের পরিশ্রম বিফলে যাবে না।”

[আরও পড়ুন: ফলাফলের আগে বিরোধীদেরও ‘চৌকিদার’ বানিয়ে ফেললেন মোদি!]

সপ্তম দফা ভোটের দিনই বিভিন্ন সংস্থা নিজেদের এক্সিট পোলের ফলাফল প্রকাশ করেছে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতায় সরকার গড়ছে। এনডিএ- আসন সংখ্যা পেরিয়ে যাচ্ছে ৩০০-র গণ্ডি। অন্যদিকে, অধিকাংশ এক্সিট পোলের মতেই কংগ্রেসের আসনসংখ্যা একশোর গণ্ডি পেরোচ্ছে না। এই পরিস্থিতিতে গোটা দেশেই বিমর্ষ হয়ে পড়েছেন কংগ্রেসের কর্মীরা। ঝিমিয়ে পড়া কর্মীদের চাঙ্গা করতে শেষমেশ আসরে নামলেন খোদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

[আরও পড়ুন: ইভিএমের আগে ভিভিপ্যাট গণনা নয়, বিরোধীদের দাবি উড়িয়ে ঘোষণা কমিশনের]

বিভিন্ন সংস্থার এক্সিট পোল প্রকাশিত হওয়ার পর প্রথমবার মুখ খুললেন কংগ্রেস সভাপতি। আর মুখ খুলেই দলীয় কর্মীদের আস্থা রাখার বার্তা দিয়েছেন রাহুল। অন্য বিরোধীরা ইতিমধ্যেই ইভিএম নিয়ে নানা ধরনের প্রশ্ন তোলা শুরু করে দিয়েছেন। রাহুল অবশ্য এখনও ইভিএম নিয়ে টু শব্দ করেননি। তবে এদিন মুখ খুলে, অন্য বিরোধী নেতাদের মতোই তিনি এক্সিট পোলের ফলাফলকে খারিজ করে দিয়েছেন। সেই সঙ্গে আগামী ২৪ ঘণ্টা দলীয় কর্মীদের সতর্ক থাকার বার্তা দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় যেমন সরাসরি দলীয় কর্মীদের ইভিএম পাহারার কাজ দিয়েছেন তেমন সরাসরি ইভিএম পাহারার নির্দেশ না দিলেও ঘুরিয়ে সেই বার্তাই দিলেন রাহুল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement