BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সুষমার দয়ায় মধুচন্দ্রিমা সার্থক হল দম্পতির!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2016 4:04 pm|    Updated: August 9, 2016 7:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় বিদেশমন্ত্রী তিনি! সব কাজ ফেলে তাহলে কেন তিনি উঠে-পড়ে লাগলেন এক নববিবাহিত দম্পতির মধুচন্দ্রিমা সার্থক করতে?
প্রশ্নটার উত্তর দেওয়া শক্ত! অনেকে বলবেন, এমন কাণ্ড শুরু করেছিলেন মুম্বইয়ের ফয়জন পাটেল যে সুষমা আর স্থির থাকতে পারেননি!
ঠিক কী কাণ্ড ঘটিয়েছিলেন ফয়জন? একের পর এক টুইট করেই চলেছিলেন তাঁর দুঃখের সাতকাহন করে! মধুচন্দ্রিমায় যাওয়ার দিন দুই আগে তিনি আবিষ্কার করেন, তাঁর স্ত্রী সানার পাসপোর্ট হারিয়ে গিয়েছে। সেটা ফলাও করে টুইট করেন ফয়জন।


এখানেই থেমে থাকেননি তিনি। পরের টুইটে জানিয়েছিলেন, যা মনে হচ্ছে, তাঁকে একা একাই যেতে হবে মধুচন্দ্রিমায়। এবং, তিনি গেলেনও। স্ত্রীর ছবি সঙ্গে নিয়ে।
ফয়জনের এই টুইট চোখে পড়ার পরেই আর স্থির থাকতে পারেননি সুষমা। টুইট করে ফয়জনকে জানিয়েছিলেন, ”আশ্বাস দিচ্ছি, বিমানে পাশের আসনে তোমার স্ত্রীকে পাঠিয়ে দেবো!”


পরে ফের টুইট করে সুষমা জানান, ”আমার অফিসের লোকজন তোমার বাড়ি পৌঁছে গিয়েছে! তোমার স্ত্রীকে একটা ডুপ্লিকেট পাসপোর্ট দেওয়া হচ্ছে!”
সুন্দর ব্যাপার, সন্দেহ নেই! তবে, একটা প্রশ্ন কিছুতেই পিছু ছাড়ছে না। এতই যদি স্ত্রীকে ভালবাসেন, তবে ফয়জন এক একা গেলেন কেন?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement