১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

হিন্দুদের অপমান, কেজরির বিরুদ্ধে নির্বাচনে লড়বেন স্বামী ওম!

Published by: Bishakha Pal |    Posted: March 25, 2019 3:18 pm|    Updated: April 22, 2019 3:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের সঙ্গে বিতর্ক বিষয়টি ওতপ্রতভাবে জড়িয়ে গিয়েছে। বিধানসভা হোক বা লোকসভা, নির্বাচনের আগে কিছু না কিছু বিতর্ক উঠবেই। গত লোকসভা নির্বাচনের আগে বিতর্ক তৈরি করেছিলেন রাখি সাওয়ন্ত। এবার বিতর্কের কেন্দ্রবিন্দু স্বামী ওম

সম্প্রতি কেজরিওয়াল নিজের টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে একটি স্বস্তিক চিহ্নকে তাড়া করছে তাঁর দলীয় প্রতীক ঝাড়ু। আর এতেই চটেছেন স্বঘোষিত ধর্মগুরু স্বামী ওম। তিনি জানিয়েছেন, এবছর লোকসভা নির্বাচনে দিল্লি থেকে প্রার্থী হতে চান তিনি। তবে কোন দলের হয়ে তিনি ভোটে দাঁড়াতে চান, সেই ইচ্ছা প্রকাশ করেননি। শুধু জানিয়েছেন, হিন্দু বিরোধী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে লড়তে চান। শনিবার একাধিক হিন্দু সংগঠন একটি আলোচনাসভা করে। সেখানে ভোটে দাঁড়ানোর জন্য তাঁর নাম চূড়ান্ত হয়েছে।

[ আরও পড়ুন: অবশেষে মুক্তি, ১৪ মাস গ্রিসের জেলে কাটিয়ে ঘরে ফিরলেন ৫ ভারতীয় নাবিক ]

তবে স্বঘোষিত এই ধর্মগুরুর বিবৃতিকে তেমন আমল দিতে রাজি নয় নেটিজেনরা। সোশ্যাল সাইটগুলিতে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। কারণ, এর আগে একাধিকবার এমন অনেক বক্তব্য রেখেছিলেন স্বামী ওম। অনেক সময় এমন কাজও করছেন, যার জন্য বরাতে জুটেছে আড়ং ধোলাই। বছর দুই আগে দিল্লির যন্তর-মন্তরে ধরনায় বসেছিলেন এক মহিলা। এক পুলিশ আধিকারিকের বিরুদ্ধে তাঁর কিছু অভিযোগ ছিল। সেখানেই কোনও এক অনুষ্ঠান উপলক্ষে হাজির হন স্বামী ওম। মহিলার অভিযোগ, ওখানেই তাঁকে লক্ষ্য করে আপত্তিজনক কথা বলেন স্বামী। তাতেই ধৈর্যের বাঁধ ভাঙে তাঁর। তিনি ও আরও কয়েকজন মহিলা একজোট হয়ে বেধড়ক ধোলাই দেন স্বামীকে।

তবে এটিই প্রথম নয়। ‘বিগ বস’-এ যবে থেকে তিনি প্রতিযোগী হয়ে এসেছিলেন, তবে থেকে কিছু না কিছু বিতর্কে জড়িয়েছেন স্বামী ওম। শোয়ে থাকাকালীন সঞ্চালক সলমন খান ও ঘরের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে বহুবার বিবাদে জড়িয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগও উঠেছে। হাউজের দুই বাসিন্দা রোহন ও বাণীর উপর নিজের মূত্র ছোঁড়ার অভিযোগও ওঠে বাবাজির বিরুদ্ধে। সেই কারণেই তাঁকে শো থেকে বার করে দেওয়া হয়। এমনকী, সলমন খানকে আইএসআই চর বলতেও বাধেনি তাঁর। এও বলেন, উত্তরাখণ্ডে ভূমিকম্প হয়েছে, কারণ ‘বিগ বস’-এ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছিল। শিবভক্ত স্বামী ওমের অসম্মানের কারণেই শিবঠাকুর এই ভূমিকম্প ঘটান। এবার তিনি সকলকে বাঁচিয়ে দিলেও, আর কিন্তু তা করবেন না। এছাড়া মহিলাদের পোশাক ছেঁড়া থেকে শুরু করে টপলেস শিষ্যাকে যোগ শেখানোর মতো অনেক কাণ্ড অতীতে ঘটিয়েছেন তিনি। তাই তিনি কিছু বললে, লোকে সেগুলি সিরিয়াসলি নেবেন, তা কি আশা করা যায়?

[ আরও পড়ুন: দল প্রার্থী দিলেও ভোটের ময়দানে নামছেন না কমল হাসান ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement