১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভারত জোড়ো যাত্রায় রাহুলের পাশে স্বরা ভাস্কর, হাতে তুলে দিলেন লাল গোলাপ

Published by: Biswadip Dey |    Posted: December 1, 2022 7:10 pm|    Updated: December 1, 2022 7:10 pm

Swara Bhasker gives Rahul Gandhi roses in Bharat Jodo Yatra। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে প্রায় তিন মাস হতে চলল কংগ্রেসের (Congress) ‘ভারত জোড়ো যাত্রা’র (Bharat Jodo Yatra)। গত ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল এই যাত্রা। এই ক’মাসে ২ হাজার কিলোমিটার পেরিয়ে মধ্যপ্রদেশে পৌঁছেছেন রাহুলরা (Rahul Gandhi)। এর আগে পূজা ভাট বা অমল পালেকরের মতো তারকাদের দেখা গিয়েছে কংগ্রেস নেতার সঙ্গে পা মেলাতে। বৃহস্পতিবার যাত্রার ৮৩তম দিনে রাহুল গান্ধীর পাশে হাঁটলেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker)। প্রাক্তন কংগ্রেস সভাপতির হাতে গোলাপগুচ্ছ তুলে দিতেও দেখা গেল বলি তারকাকে।

সদ্য়ই ইজিপ্ট থেকে ফিরেছেন স্বরা। এদিন সাদা সালোয়ার পরে হাসিমুখে রাহুলের পাশে হাঁটতে দেখা যায় তাঁকে। স্বরা নিজেই সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সঙ্গে তিনি জানিয়েও দিয়েছেন, এই ফুল তিনি আনেনি। বরং অন্য কারও দেওয়া উপহার মিছিলে হাঁটতে হাঁটতে তিনি তুলে দেন রাহুলের হাতে। সকলকে ভারত জোড়ো যাত্রায় যোগ দেওয়ার আহ্বানও জানিয়েছেন অভিনেত্রী। জানিয়ে দিয়েছেন বৈষম্যকে যাঁরা ঘৃণা করেন, তাঁরা দেশের পাশে দাঁড়াতে চাইলে এই মিছিলে পা মেলাতে পারেন।

[আরও পড়ুন: সেনায় যোগদানের স্বপ্ন পূরণ করতে বাড়িতে মিথ্যা! সেরা ছাত্র হয়ে অ্যাকাডেমি ছাড়লেন যুবক]

উল্লেখ্য,দেশের ১২টি রাজ্যে ‘ভারত জোড়ো যাত্রা’ করছে কংগ্রেস। কয়েকদিন আগেই রাহুল বলেছিলেন, এই যাত্রা শুধুমাত্র রাজনৈতিক কর্মসূচি নয়। তাঁর কাছে এই যাত্রা ব্যক্তিগত। নিজেকে ও এই ‘সুন্দর’ দেশকে ভাল করে বুঝতে চাওয়াও তাঁর এই যাত্রায় অংশ নেওয়ার উদ্দেশ্য। শুরু থেকেই গোটা যাত্রার নেতৃত্ব দিচ্ছেন রাহুল।

যাত্রা চলাকালীন রাহুল কোনও রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেননি। এমনকী গুজরাট ও হিমাচল বিধানসভা নির্বাচনের প্রচারেও তিনি যাননি। আসলে রাহুল ‘ভারত জোড়ো’ যাত্রাকেই আপাতত নিজের ধ্যান জ্ঞান করে ফেলেছেন। তাই এবার সংসদের শীতকালীন অধিবেশনেও যোগ দেবেন না।

[আরও পড়ুন: রাজকোষ ঘাটতি ছুঁয়েছে ৭.৫৮ লক্ষ কোটি! নয়া তথ্যে বাড়ছে আশঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে