৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কার্তি চিদাম্বরমের স্ত্রীর নাচের ভিডিও পোস্ট করে ভোট প্রচার বিজেপির! তীব্র কটাক্ষ কংগ্রেসের

Published by: Sulaya Singha |    Posted: March 31, 2021 11:25 am|    Updated: March 31, 2021 12:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী আবহে দু’দিন আগেই তামিলভূমে দাঁড়িয়ে কংগ্রেস ও ডিএমকে’কে একহাত নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তার পরই আমজনতার কাছে নাক কাটা গেল ভারতীয় জনতা পার্টির (BJP)। নিজেদের প্রচারের জন্য তাঁরা কিনা ব্যবহার করলেন কার্তি চিদাম্বরমের স্ত্রীর নাচের একটি ভিডিও ক্লিপ। যা নিয়ে খোঁচা দিতে ছাড়েনি কংগ্রেস।

কেলেঙ্কারি মনে হয় একেই বলে! কংগ্রেস নেতার স্ত্রী শ্রীনিধি চিদাম্বরমের (Srinidhi Karti Chidambaram) ভিডিও ক্লিপই কিনা ভোট প্রচারে ব্যবহার করতে হল বিজেপিকে! গেরুয়া শিবিরের এমন কাণ্ডকে রীতিমতো কটাক্ষ করেছে কংগ্রেস। টুইটারে তারা লেখে, “বিজেপি, কনসার্টের কনসেপ্ট বোঝা আপনাদের পক্ষে খুবই কঠিন। সেটা আমরা জানি। কিন্তু তাই বলে শ্রীনিধি কার্তি চিদম্বরমের অনুমতি ছাড়া তাঁর ভিডিও ক্লিপটি এভাবে আপনারা ভোটের প্রচারের জন্য ব্যবহার করতে পারেন না। এর থেকেই বোঝা যায় আপনাদের প্রচার মিথ্যা প্রতিশ্রুতিতে ভরা।”

[আরও পড়ুন: রেস্তরাঁর মাংস ‘হালাল’ নাকি ‘ঝটকা’, জানাতে হবে ক্রেতাদের! নয়া নির্দেশ ঘিরে বিতর্ক]

তামিলনাড়ুতে বিজেপির ইস্তাহার প্রকাশ করে ভিডিয়ো ক্লিপটির মাধ্যমে সেখানকার সংস্কৃতিকে তুলে ধরতে চেয়েছিল পদ্মশিবির। যে গানের উপর এই নৃত্য পরিবেশন করা হয়েছে, সেটি আবার প্রাক্তন মুখ্যমন্ত্রী করুণানিধির লেখা! ভিডিওতে শ্রীনিধির সঙ্গে আরও কয়েকজন নৃত্যুশিল্পীকে দেখা গিয়েছে। তামিলনাড়ুর সংস্কৃতির প্রতি ‘ভালবাসা’ প্রদর্শন করতে গিয়ে একেবারে ‘আত্মঘাতী গোল’ করে বসেছে বিজেপি। পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিরোধীদের তীক্ষ্ণ আক্রমণ ধেয়ে আসছে তাদের দিকে। পোস্টটি নিয়ে মশকরা করতে ছাড়ছেন না নেটিজেনরাও। যদিও গন্ডগোল বোঝার পরই পোস্টটি মুছে ফেলে তামিলনাড়ুর বিজেপি নেতৃত্ব। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। গোটা ঘটনাকে হাস্যকর বলে প্রতিক্রিয়া দিয়েছেন শ্রীনিধি চিদাম্বরম।

[আরও পড়ুন: শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়াল কমিশন, বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন ১৫ মহিলা CRPF]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement