২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়াল কমিশন, বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন ১৫ মহিলা CRPF

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2021 11:17 am|    Updated: March 31, 2021 3:07 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ফের বাড়ানো হল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিরাপত্তা। এবার নন্দীগ্রামের (Nandigram) বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন ১৫ জন মহিলা সিআরপিএফ। সূত্রের খবর, প্রচারে বিভিন্ন জায়গায় গিয়ে মহিলাদের বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে শুভেন্দুকে। সেই কারণেই এই ত্রিস্তরীয় নিরাপত্তার ব্যবস্থা করেছে কমিশন।

শিবির বদলে এবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে লড়াই করছেন শুভেন্দু অধিকারী। বিনা যুদ্ধে প্রতিপক্ষকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নন তিনি। তাই স্বাভাবিকভাবেই জোরকদমে প্রচার করেছেন। সকলের বাড়ি বাড়ি গিয়ে সমস্যা জানার চেষ্টা করছেন। একাধিক জনসভা করছেন নিজের এলাকায়। বিভিন্ন জায়গায় বাধার মুখেও পড়তে হচ্ছে তাঁকে। কোথাও তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন বিজেপি কর্মীরা। কোথাও আবার দেখানো হয়েছে কালো পতাকা। তবে বেশিরভাগ জায়গায় মহিলা কর্মীদের ক্ষোভের মুখে পড়তে দেখা গিয়েছে তাঁকে। জানা গিয়েছে, সেই কারণেই কমিশনের তরফে নিরাপত্তা বাড়ানো হল নন্দীগ্রামের বিজেপি প্রার্থী (BJP candidate) শুভেন্দু অধিকারীর। মহিলা বিক্ষোভকারীদের কথা মাথায় রেখেই তাঁর নিরাপত্তায় নিয়োগ করা হল ১৫ জন মহিলা CRPF।   

[আরও পড়ুন: রাজ্যে সামান্য কমল দৈনিক করোনা আক্রান্তের হার, কলকাতায় একদিনে সংক্রমিত শতাধিক]

উল্লেখ্য, গতবছর নভেম্বরের শেষদিকে মন্ত্রীত্ব ছাড়েন শুভেন্দু। তার আগেই রাজ্যের তিনটি দপ্তরের মন্ত্রী থাকাকালীন যে ‘জেড প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তা পেতেন শুভেন্দু, তা ছেড়ে দেন তিনি। বিজেপিতে যোগদানের আগেই কেন্দ্রের তরফে তাঁকে ‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়। রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীর জন্য দেওয়া হয় বুলেট প্রুফ গাড়ি। পরবর্তীতে বিজেপিতে যোগ দেন তিনি। বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম আসনে বিজেপির হয়ে লড়াই করছেন তিনি। প্রসঙ্গত, এই ভোটের মরশুমে আরও একাধিক বিজেপি নেতার নিরাপত্তা বেড়েছে।

[আরও পড়ুন: গাড়িতে ‘হামলা’র জের, ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন অশোক দিন্দা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement