BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মদের আসরে চাট নিয়ে গন্ডগোল, বন্ধুকে খুন করল যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: May 11, 2020 12:24 pm|    Updated: May 11, 2020 1:08 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা আশঙ্কা ছিল তাই সত্যি হল! করোনার সংক্রমণ বৃদ্ধির মাঝে, তৃতীয় দফার লকডাউনের শুরুতেই খুলে যায় মদের দোকান। তখনই মানসিক বিশেষজ্ঞরা অনেকে আশঙ্কা প্রকাশ করে বলেছিলেন, এর ফলে হিংসার ঘটনা বৃদ্ধি পাবে। যতদিন যাচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া নানা ঘটনা দেখে তাঁদের সেই আশঙ্কাই সত্যি হল বলে মনে হচ্ছে। শনিবারও সামান্য মদের চাট নিয়ে গন্ডগোলের জেরে বন্ধুকে খুন করল এক যুবক। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর চেনগালপাট্টু জেলার গুডুভানচেরি (Guduvanchery) শহরে। তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তামিলনাড়ু সরকার মদের দোকান খুলে দেওয়ার পরেই পার্টি করার সিদ্ধান্ত নিয়েছিল ৪৩ বছরের বিনায়াগাম ও তাঁর ৩৮ বছরের বন্ধু বাসু। দুজনের মধ্যে চুক্তি হয়, বিনায়াগাম মদের পয়সা দেবেন আর তার সঙ্গে চাট হিসেবে খাওয়ার জন্য হাঁসের মাংস কিনবে বাসু। কথা মতো শনিবার সন্ধ্যায় মদের বোতল আর দুই বন্ধুকে নিয়ে দারগাস এলাকার একটি তেঁতুল খামারে পৌঁছন বিনায়াগাম। মদের আসর বসানোর সময় হাঁসের মাংসের খোঁজ করেন বিনায়াগাম। সেসময় বাসু জানায়, মদের চাটের জন্য সে হাঁসের মাংসের বদলে অন্য খাবার নিয়ে এসেছে।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রেকর্ড হারে দেশে করোনা সংক্রমণ, বাড়ছে মৃতের সংখ্যাও ]

এরপরই বিষয়টি নিয়ে দুই বন্ধুর মধ্যে তুমুল বচসা শুরু হয়। শুরু মারামারিও। সেসময় আচমকা বিনায়াগামের উপর একটি ধারালো ছুরি নিয়ে চড়াও হয় বাসু। তারপর এলোপাথাড়ি কোপ মারতে খাকে। এর ফলে কিছুক্ষণ বাদেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুকিয়ে পড়েন বিনায়াগাম। আর পরিস্থিতি খারাপ থেকে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বাসু। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। ঘটনাস্থলে থাকা বাকিদের আটকে জেরা করার পাশাপাশি মামলা দায়ের করে বাসুর খোঁজে তল্লাশি শুরু করে। কিন্তু, সে এখনও ধরা পড়েনি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত সপ্তাহেই খোদ দেশের রাজধানী দিল্লিতে মদ্যপদের গন্ডগোল থামাতে খুন হতে হয়েছিল এক ব্যক্তিকে। সেই ঘটনায় এক নাবালক-সহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। তদন্তও চলছে।

[আরও পড়ুন: সপ্তাহের শুরুতেই চাঙ্গা শেয়ার বাজার, দালাল স্ট্রিটে আশার আলো]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement