BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘অন্যত্র বিয়ে ঠিক হয়েছিল নিকিতার, তাই খুন করেছি’, পুলিশি জেরায় স্বীকারোক্তি তৌসিফের

Published by: Paramita Paul |    Posted: October 28, 2020 9:23 am|    Updated: October 28, 2020 1:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্রতিশোধ নিতেই নিকিতাকে খুন করেছি।’ পুলিশি জেরায় এমনই জানিয়েছে হরিয়ানার (Haryana) বল্লভগড়ের কলেজ পড়ুয়া খুনে মূল অভিযুক্ত তৌসিফ। নিকিতার অন্যত্র বিয়ে ঠিক হয়ে গিয়েছিল, তা মানতে পারেনি সে। তাই ২১ বছরের তরুণীকে খুন করার সিদ্ধান্ত নেয় । যদিও মেয়েটির পরিবারের দাবি,  প্রেমের ফাঁদে ফেলে ধর্মান্তরিত করতে না পারার রাগেই নিকিতাকে শেষ করে দিয়েছে তৌসিফ।

সোমবার হরিয়ানার বল্লভগড়ে কলেজের সামনেই তরুণীকে খুনের ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। কলেজ পড়ুয়া নিকিতার পরিবারের অভিযোগ, বহু বছর ধরেই নিকিতাকে উত্যক্ত করছিল তৌসিফ। তার প্রেমের প্রস্তাবে সাড়া দেওয়ার জন্য চাপ দিত বলেও অভিযোগ। নিকিতার পরিবারের দাবি, তৌসিফ নিজের প্রেমের ফাঁদে ফেলে নিকিতাকে ধর্মান্তরিত করার চেষ্টা করছিল। সেই চেষ্টা ব্যর্থ হতেই নিকিতাকে খুন করে সে।

[আরও পড়ুন : করোনা বিধি মেনেই বিহারে চলছে প্রথম দফার ভোটগ্রহণ, জোর টক্কর নীতীশ-তেজস্বীর[

যদিও লাভ জেহাদের অভিযোগ উড়িয়ে দিয়েছে তৌসিফ। পুলিশি জেরায় সে জানিয়েছে, নিকিতাকে দীর্ঘদিন ধরেই পছন্দ করত। বিয়েরও প্রস্তাব দিয়েছিল। সম্প্রতি নিকিতার অন্যত্র বিয়ে ঠিক হয়। সেটা মেনে নিতে পারেনি তৌসিফ। তাই তাকে খুন করে। এ প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, তৌসিফ নিকিতাকে নিয়মিত ফোন করত। বাড়ি থেকে পালিয়ে তাকে বিয়ে করার জন্যও চাপ দিত। এমনকী, ২৫ অক্টোবর রাতেও ফোনে কথা হয়েছে দুজনের। 

[আরও পড়ুন : মেহবুবা মুফতি ও ফারুখ আবদুল্লার ভারতে থাকার অধিকার নেই, তোপ কেন্দ্রীয় মন্ত্রীর[

মঙ্গলবার রাতে তরুণীর শেষকৃত্য করে পরিবার। আগে তাঁরা জানিয়েছিলেন, অভিযুক্ত তৌসিফ ও রেহানের শাস্তি না হওয়া পর্যন্ত নিকিতাকে দাহ করা হবে না। এ প্রসঙ্গে মৃত তরুণীর দাদা নবীন তোমার বলেন, “প্রশাসন আমাদের সমস্ত দাবি মেনে নিয়েছে। অভিযুক্তদের শাস্তির ব্যবস্থা করেছে। তাই আমরা ওঁর শেষকৃত্য করছি।” উল্লেখ্য, তৌসিফ ও রেহানকে দুদিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। অভিযুক্তদের উপযুক্ত শাস্তির আশ্বাস দিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রীও। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement