১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রধানমন্ত্রী ‘জঙ্গি’, গোধরায় মুসলিম হত্যা প্রসঙ্গ তুলে মোদিকে কটাক্ষ নায়ডুর

Published by: Sulaya Singha |    Posted: April 3, 2019 4:05 pm|    Updated: April 3, 2019 4:05 pm

TDP supremo Chandrababu Naidu calls PM Modi 'terrorist'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, ততই তীব্র হচ্ছে পরস্পরের প্রতি নেতা-মন্ত্রীদের আক্রমণ। কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। তাই অনেক সময় মাত্রা ছাড়া আক্রমণের কথাও উঠে আসছে শিরোনামে। যা নিয়ে তৈরি হচ্ছে বিতর্ক। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর মন্তব্যও নতুন করে বিতর্ক সৃষ্টি করল। মোদিকে সরাসরি ‘জঙ্গি’ বলে আক্রমণ শানালেন তেলুগু দেশম পার্টি সুপ্রিমো।

[আরও পড়ুন: বাবুলের চ্যালেঞ্জে পালটা তৃণমূলের গান, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়]

মঙ্গলবার চিত্তুর জেলার মাদানাপাল্লেতে এক জনসভায় সংখ্যালঘুদের ভোটব্যাংককে টার্গেট করেন নায়ডু। ক্ষমতায় এসে মোদি যে তাঁদের সার্বিকভাবে ক্ষতিই করেছেন, তা-ই নিজের বক্তব্যে স্পষ্ট করে দিলেন তিনি। টিডিপি সুপ্রিমো বলেন, “নরেন্দ্র মোদি একজন জঙ্গি। ওঁ একেবারেই ভাল ব্যক্তি নন। সংখ্যালঘুদের মনে করিয়ে দিতে চাই, মোদি আবার ক্ষমতায় এলে কিন্তু নানাধরনের সমস্যায় পড়তে হবে।” গোধরা দাঙ্গার পর ষড়যন্ত্র করে সংখ্যালঘুদের জেলে ভরেছিলেন মোদি বলে দাবি চন্দ্রবাবুর। “দেখুন আপনাদের প্রতি কীভাবে অবিচার হয়ে চলেছে। তিন তালাক বিল আনা হয়েছে। গোধরা দাঙ্গার পর দুহাজার মানুষকে খুন করা হয়েছে। ষড়যন্ত্র করে জেলে ভরে দেওয়া হয়েছে সংখ্যালঘুদের। আর এখন প্রধানমন্ত্রী হয়ে তাঁর মাথায় সিং গজিয়েছে। ফের সংখ্যালঘুকে দমন করার চেষ্টা করছেন।” কড়া আক্রমণ করে বলেন নায়ড়ু। 

গত মাসেই এক দলীয় সভায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সামনে প্রধানমন্ত্রীকে ‘জঙ্গি’ সম্বোধন করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী বিজয়শান্তি। এদিকে মোদিকে হিটলারের সঙ্গে তুলনা করেছিলেন প্রবীণ কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংও। এবার কংগ্রেসের পথে হাঁটলেন চন্দ্রবাবু নায়ড়ুও। আসন্ন লোকসভা নির্বাচনে যিনি চিত্তুরের কুপ্পাম কেন্দ্র থেকে লড়বেন। উল্লেখ্য, ২০১৪ নির্বাচনে বিজেপির পক্ষেই ছিল টিডিপি। কিন্তু গতবছর বিজেপির থেকে সমর্থন তুলে নেয় তাঁর দল। পায়ের তলার মাটি শক্ত করতেই এবার সংখ্যালঘুদের নিজের পক্ষে টানছেন নায়ডু, মত রাজনৈতিক মহলের একাংশের।

[আরও পড়ুন: আরএসএসকে অপমান! রাহুল গান্ধীর কাছে ১ টাকা জরিমানা চাইল সংঘ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে