Advertisement
Advertisement
Tejaswi Yadav

সিবিআই জেরার মাঝেই খুশির হাওয়া লালুর পরিবারে, বাবা হলেন তেজস্বী

নিজেই সদ্যোজাতের ছবি পোস্ট করেছেন তেজস্বী যাদব।

Tejaswi Yadav becomes father of a baby girl, shares image | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 27, 2023 2:21 pm
  • Updated:March 27, 2023 2:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআই তদন্তের মাঝেই খুশির খবর লালুপ্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) পরিবারে। প্রথম সন্তানের বাবা হলেন তাঁর ছোট ছেলে তেজস্বী যাদব। সোমবার সকালেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন তেজস্বীর (Tejaswi Yadav) স্ত্রী রাজেশ্বরী। নিজেই সদ্যোজাতের ছবি টুইট করেন বিহারের উপমুখ্যমন্ত্রী। ক্যাপশনে লেখেন, ইশ্বর খুশি হয়ে আমাকে এই রত্ন উপহার দিয়েছেন।

জমির বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগে লালু প্রসাদ-সহ তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে সিবিআই (CBI) তদন্ত চলছে। একাধিকবার জেরার মুখে পড়েছেন তেজস্বীরা। অন্তঃসত্ত্বা অবস্থায় জেরা করা হয় রাজেশ্বরীকেও। আরজেডি সূত্রে জানা যায়, তেজস্বীর স্ত্রীকে প্রায় ১২ ঘণ্টা ধরে বসিয়ে রেখে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। সেই ধকল এবং রক্তচাপের সমস্যার কারণে তিনি অজ্ঞান হয়ে যান এবং হাসপাতালে ভরতি করাতে হয়।

Advertisement

[আরও পড়ুন: কৌস্তভের গ্রেপ্তারি মামলায় পুলিশ কমিশনারের রিপোর্ট ‘গ্রহণযোগ্য নয়’, ক্ষুব্ধ বিচারপতি মান্থা]

বেশ কয়েকদিন হাসপাতালে ভরতি থাকার পর সোমবার কন্যার জন্ম দেন রাজেশ্বরী। টুইট করে বাবা হওয়ার খবর দেন তেজস্বী নিজেই। সদ্যোজাত কন্যার ছবি টুইট করে তিনি বলেন, “ইশ্বর খুশি হয়ে আমাকে এই উপহার দিয়েছেন।” টুইট করেন লালুর কন্যা রোহিনীও। দাদু-ঠাকুমা হয়ে লালু প্রসাদ ও রাবড়ি দেবী খুবই খুশি হয়েছেন, সেই কথা প্রকাশ করে একটি কবিতা টুইট করেছেন তিনি।

Advertisement

একাধিকবার সিবিআই জেরা এড়ালেও দিল্লি হাই কোর্টে ধাক্কা খান তেজস্বী। বিহারের উপমুখ্যমন্ত্রীকে সাফ জানিয়ে দেওয়া হয়, সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের সময় তাঁকে হাজির হতেই হবে। তবে তদন্তকারী সংস্থার তরফে আশ্বাস দেওয়া হয়, এখনই তেজস্বীকে গ্রেপ্তার করা হবে না। গত শনিবার আট ঘণ্টারও বেশি সময় ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে গ্রেপ্তারির ভয় থাকলেও এখন সদ্যোজাত কন্যাকে নিয়ে মেতে রয়েছে যাদব পরিবার।

[আরও পড়ুন: ছেলের অন্নপ্রাশনের টাকা নিয়ে উধাও ক্যাটারার, প্রতারিত চিকিৎসক সেলের তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ