৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মধ্যরাতে মুম্বইয়ের হাসপাতালে বিধ্বংসী আগুন, মৃত ১০

Published by: Biswadip Dey |    Posted: March 26, 2021 8:54 am|    Updated: March 26, 2021 12:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যরাতে মুম্বইয়ের (Mumbai) এক হাসপাতালে আগুন (Fire) লেগে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। মুম্বইয়ের মেয়র কিশোরী পেদনেকার জানিয়েছেন, ৭৬ জন কোভিড (COVID-19) রোগীকে হাসপাতাল থেকে সরিয়ে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এখনও ওই হাসপাতালের ভিতরে কয়েকজনের আটকে থাকা আশঙ্কা করা হচ্ছে। শনিবার রাত সাড়ে বারোটা নাগাদ ওই আগুন লাগে বলে জানা গিয়েছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের ড্রিমস মলের ভিতরে অবস্থিত সানরাইজ হাসপাতালে আচমকাই আগুন লেগে যায়। আগুন লাগার পর রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। দ্রুত রোগীদের সেখান থেকে সরানোর কাজ শুরু হয়ে যায়। প্রাথমিক তদন্তের পরে পুলিশ অফিসার প্রশান্ত কদম জানিয়েছেন, ”এই ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। মলের দোতলায় রাত সাড়ে বারোটায় আগুন লাগে। ঘটনাস্থলে হাজির হয়েছে দমকলের ২৩টি ইঞ্জিন।”

[আরও পড়ুন: মাস্ক না পরায় একমাসে ২ লক্ষ মানুষের জরিমানা, কড়া নজরদারি কলকাতা মেট্রোতেও]

মলের মধ্যে কী করে হাসপাতাল নির্মিত হল তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন খোদ মেয়র। কিশোরী পেদনেকারের কথায়, ”কী করে আগুন লাগল তা এখনও জানা যায়নি। তবে এই প্রথম আমি কোনও মলের ভিতরে হাসপাতাল দেখলাম। পদক্ষেপ করা হবে। এখনও পর্যন্ত ৭০ জনের বেশি রোগীকে স্থানান্তরিত করা হয়েছে অন্য হাসপাতালে।” হাসপাতালের এক সিনিয়র ডাক্তার জানিয়েছেন, মুলুন্দ জাম্বো সেন্টার ও ফর্টিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রোগীদের।

[আরও পড়ুন: কোন বিধায়কের ক’টা অবৈধ সম্পর্ক জানতে তদন্ত হোক, মন্ত্রীর দাবি ঘিরে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement