২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কাশ্মীরের সোপোরে ধৃত পুলিশ ফাঁড়িতে গ্রেনেড হামলাকারী আল বদর জঙ্গি-সহ ৩

Published by: Soumya Mukherjee |    Posted: September 11, 2020 9:22 pm|    Updated: September 11, 2020 9:22 pm

one terrorist and two terror associates arrested by Sopore Police

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে জঙ্গিদমন অভিযান চালাতে নেমে প্রতিদিনই সফল হচ্ছেন নিরাপত্তারক্ষীরা। শুক্রবারও যৌথ বাহিনীর অভিযানের ফলে ধরা পড়ল এক আল বদর (al-Badr) জঙ্গি ও তার দুই সহযোগী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার সোপোর পুলিশ স্টেশনের অন্তর্গত একটি এলাকায় যৌথভাবে তল্লাশি চালাচ্ছিল স্থানীয় পুলিশ, ২২ নম্বর রাষ্ট্রীয় রাইফেলস ও সিআরপিএফ (CRPF) -এর ১৭৯ নম্বর ব্যাটেলিয়ন। সেসময়ই তারা গোপন একটি জঙ্গি ঘাঁটি খুঁজে বের করে। ঘটনাস্থল থেকে সোপোরের পুলিশ স্টেশনের অন্তর্গত ওয়ারপোরা পুলিশ ফাঁড়িতে গ্রেনেড হামলাকারী এক আল বদর জঙ্গি ও তার দুই সহযোগী গ্রেপ্তার হয়। এই জঙ্গি সংগঠনের সদস্যরা কাশ্মীরের একাধিক পুলিশ স্টেশনে গ্রেনেড হামলা চালিয়েছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: মাস্কেই কেল্লাফতে! বন্দুক উঁচিয়ে সোনার দোকান থেকে গয়নাগাটি হাতিয়ে উধাও দুষ্কৃতী ]

সোপোর পুলিশ স্টেশনের তরফে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, ঘটনাস্থল থেকে আল বদর জঙ্গি সংগঠনের একজন সক্রিয় সদস্য ইসফাক আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি সোপোরের বুনপোরা ডাঙ্গেরপোরা এলাকায়। গ্রেপ্তার হয়েছে তার আরও দুই সহযোগী এবং ডাঙ্গেরপোরা এলাকার বাসিন্দা আবদুল মাজিদ দার ও মুবাশির আহমেদ দার। তাদের জেরা করে আরও জঙ্গিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: ১০ বছরের মধ্যেই কেরলকে ইসলামিক রাজ্য বানানোর হুমকি মুসলিম ধর্মগুরুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে