BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাস্কেই কেল্লাফতে! বন্দুক উঁচিয়ে সোনার দোকান থেকে গয়নাগাটি হাতিয়ে উধাও দুষ্কৃতী

Published by: Sayani Sen |    Posted: September 11, 2020 8:59 pm|    Updated: September 11, 2020 8:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার দাপটে প্রত্যেক মানুষেরই মুখ ঢেকেছে মাস্কে। এক পলকেই দেখে কাউকে চেনার উপায় নেই। তার উপর আবার তিনি হন কোনও দোকানের অপরিচিত ক্রেতা। তাঁর মুখ চেনার বিশেষ চেষ্টাও করেন না ব্যবসায়ীরা। কারণ, বেচাকেনা হয়ে গেলেই তো শেষ। আর কেই বা সেভাবে সম্পর্ক রাখবেন। আর এই চিন্তাভাবনার জেরেই হল চরম ক্ষতি। ক্রেতা সেজে আসা মাস্ক পরা যুবকেরাই কমপক্ষে ৪০ লক্ষ টাকার সোনার গয়না এবং নগদ টাকাও।

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আলিগড়ের এই ঘটনায় ওই সোনার দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ডাকাতির ঘটনা। তাতেই দেখা গিয়েছে, প্রথমে দু’জন যুবক সোনার দোকানে ঢোকে। মুখে তাদের মাস্কে পরা ছিল। ঢুকেই হাতে স্যানিটাইজার নেয় তারা। ধীরেসুস্থে ক্রেতার মতো স্যানিটাইজার মাখে তারা। ইতিমধ্যেই আরও এক যুবক ওই গয়নার দোকানে ঢুকে পড়ে। তারপরই শুরু হয় লুটপাট। বন্দুক দেখিয়ে মিনিটের মধ্যেই হাতের সামনে থাকা গয়নাগাটি এবং নগদ টাকা একটি ব্যাগে ঢুকিয়ে নেয় তারা। তারপরই সোনার দোকান ছেড়ে বেরিয়ে পড়ে দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: ১০ বছরের মধ্যেই কেরলকে ইসলামিক রাজ্য বানানোর হুমকি মুসলিম ধর্মগুরুর]

ওই গয়নার দোকান কর্তৃপক্ষের দাবি, অজ্ঞাতপরিচয় ওই যুবকের কমপক্ষে ৪০ লক্ষ টাকার সোনার গয়না হাতিয়ে নিয়ে গিয়েছে। এছাড়াও নগদ ৩০ থেকে ৪০ হাজার টাকাও নিয়ে গিয়েছে তারা। আলিগড় থানায় ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই শুরু হয়েছে তদন্ত। দিনেদুপুরে এমন কাণ্ড ঘটার ফলে ওই এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: কঙ্গনার বিমানযাত্রায় শিকেয় দূরত্ববিধি, চূড়ান্ত ‘গাফিলতি’র জন্য ইন্ডিগোর কাছে রিপোর্ট তলব DGCA’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement