BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাশ্মীরে জঙ্গি হামলায় গুলিবিদ্ধ বাংলার ২ শ্রমিক, অন্ধ্রপ্রদেশে রহস্যমৃত্যু ভাতারের লরিচালকের

Published by: Sulaya Singha |    Posted: April 22, 2022 9:41 pm|    Updated: April 22, 2022 9:56 pm

Terrorists fired upon two labourers near Srinagar city, Both of them shifted to hospital | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলায় গুলিবিদ্ধ বাংলার দুই শ্রমিক। শুক্রবার শ্রীনগরের নওগাম এলাকায় সন্ত্রাসবাদীদের গুলিতে গুরুতর আহত হন তাঁরা। সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে পুলিশ।

কাশ্মীর পুলিশ এদিন টুইটারে জানিয়েছে, “নওগাম এলাকায় জঙ্গি হামলায় গুলিবিদ্ধ হন দুই শ্রমিক নজমুল ইসলাম এবং অনুকুল ইসলাম। দু’জনের বাড়িই বাংলায়। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। গোটা এলাকায় মোতায়েন কড়া নিরাপত্তা। চলছে তল্লাশি অভিযান।”

[আরও পড়ুন: EXCLUSIVE: অরুণ লালের সঙ্গে কীভাবে আলাপ? মুখ খুললেন হবু স্ত্রী বুলবুল সাহা]

এদিকে, ইদ (Eid 2022) উপলক্ষে বাড়ি ফেরার আগেই অন্ধ্রপ্রদেশে মৃত্যু হল ভাতারের ওড়গ্রাম হাফেজপাড়ার বাসিন্দা পেশায় লরিচালক শেখ সাদ্দামের(৩০)। ভিনরাজ্যে গিয়ে তরতাজা এক যুবকের আচমকা মৃত্যুর খবর পেয়ে স্তম্ভিত ওড়গ্রামবাসী। পরিবারের সদস্যরা এই মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছেন। দেহ আনতে শুক্রবার অন্ধ্রপ্রদেশের উদ্দেশে রওনা দিয়েছেন পরিবারের লোকজন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত কাশ্মীরে আহত দুই শ্রমিকের ঠিকানা ও পরিবার সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে অন্ধ্রপ্রদেশে কাজ করতে যাওয়া সাদ্দাম প্রায় সাত বছর ধরে কলকাতায় এক লরিমালিকের অধীনে কাজ করতেন। তিনবছর আগে সাদ্দামের বিয়ে হয়। বাড়িতে দেড় বছরের একটি পুত্রসন্তান রয়েছে। সাদ্দামের বাবা শেখ মোস্তাফা জানান, গত মঙ্গলবার রাতে সাদ্দামের সঙ্গে ফোনে কথা হয়েছিল তাঁর। ওদিন রাতে কলকাতা থেকে চালবোঝাই করে কেরলের উদ্দেশে লরি নিয়ে রওনা দেন সাদ্দাম। আর বৃহস্পতিবার সাদ্দামের মৃত্যুর খবর আসে। পরিবার সূত্রে জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশে ময়নাতদন্তের পর ওড়গ্রামে মৃতদেহ নিয়ে আসা হবে।

[আরও পড়ুন: SSKM হাসপাতাল থেকে ছাড়া পেলেন অনুব্রত, বিশ্রামের পরামর্শ চিকিৎসকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে