BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

TMC in Tripura: উপনির্বাচনের পরও ত্রিপুরায় শাসকদলের ‘সন্ত্রাস’, আগরতলায় বিশাল প্রতিবাদ মিছিল তৃণমূলের

Published by: Sucheta Sengupta |    Posted: June 30, 2022 9:31 pm|    Updated: June 30, 2022 9:45 pm

TMC in Tripura: TMC organises massive rally against atrocities of BJP in Tripura | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় (Tripura) চার কেন্দ্রের উপনির্বাচনের ফলাফলে তিনটিতেই জয় পেয়েছে বিজেপি (BJP)। একটিতে জিতেছে কংগ্রেস। বেশিরভাগ জায়গায় তৃণমূল চতুর্থ স্থানে। তারপরও শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ উঠছে। আর তার প্রতিবাদে একেবারে সামনের সারিতেই রয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। বৃহস্পতিবার আগরতলায় বৃহত্তর মিছিল করে গান্ধী মূর্তির পাদদেশে ২ ঘণ্টার মৌন অবস্থান করলেন দলীয় নেতা, কর্মীরা। উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক, মহিলা সভাপতি পান্না দেব এবং অন্যান্য নেতারা। সন্ত্রাসের বিরোধিতা করতে এই অবস্থানে যোগ দিয়েছেন বহু তৃণমূল কর্মী।

এই প্রসঙ্গে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস সভাপতি সুবল ভৌমিক বলেছেন, “সারা রাজ্যে উপনির্বাচনের পরে ব্যাপক সন্ত্রাস হয়েছে, সাধারণ মানুষের বাড়িঘর ভাঙা হয়েছে, মহিলাদের উপর অত্যাচার চালানো হয়েছে। আমাদের প্রার্থী অর্জুন নমঃশূদ্রকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে, যার ফলে তাঁর নিজের বাড়িতে থাকা দায় হয়ে উঠেছে। মুখ্যমন্ত্রী নীরব। তৃণমূল কংগ্রেস এই সন্ত্রাসের সর্বক্ষণ বিরোধিতা করে চলেছে। যত বেশি তারা আক্রমণ করে, তত বেশি আমাদের আন্দোলন বৃদ্ধি পেয়েছে এবং তৃণমূল কংগ্রেস রুখে দাঁড়িয়েছে।”

[আরও পড়ুন: কলকাতার পুজোয় নয়া চমক, এবার রোদ্দুর রায়কে বধ করবেন দেবী দুর্গা!]

তিনি আরও বলেন, “রাজ্যে শান্তির বাতাবরণ সৃষ্টি করা দরকার। মুখ্যমন্ত্রীর রাজ্যের সন্ত্রাসের দিকে নজর রাখা উচিত। শুধু তৃণমূল কংগ্রেস নয়, অন্যান্য দলের কর্মীদের ওপর আক্রমণ হচ্ছে, সেই ক্ষেত্রে অন্যান্য রাজনৈতিক দলের কোনো ভূমিকা নেই। তাদের শুধু কিভাবে ক্ষমতায় আশা যায় সেটাই লক্ষ্য। নীতিহীন, আদর্শহীন রাজনীতি কায়েম করার চেষ্টা চলছে। ভারতীয় জনতা পার্টির অপশাসন, সন্ত্রাস থেকে রাজ্যকে মুক্ত করতে চাই।” এই প্রতিবাদ মিছিল থেকেই তাঁরা বোঝালেন, ত্রিপুরায় লড়াইয়ের মাটি কামড়েই পড়ে থাকবে বাংলার শাসকদল।

[আরও পড়ুন: প্রতারণা করে সারদা থেকে টাকা নিয়েছে অধিকারী পরিবার, ফের বিস্ফোরক সুদীপ্ত সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে