BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ্যপ অবস্থায় সাংসদদের হুমকি! ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রীর ছেলেকে তোপ তৃণমূলের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 13, 2022 3:43 pm|    Updated: May 13, 2022 4:30 pm

TMC lams Tripura deputy CM's son over alleged attack on MPs | Sangbad Pratidin

ফাইল ছবি।

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ত্রিপুরার (Tripura) উপ-মুখ্যমন্ত্রীর ছেলের আচরণের তীব্র নিন্দা তৃণমূলের (TMC)। ভিডিও পোস্ট করে টুইটারে বিজেপি ও বিপ্লব দেবকে একহাত নিল ঘাসফুল শিবির। নিশানায় ত্রিপুরা পুলিশও।

বিষয়টি ঠিক কী? সম্প্রতি ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মনের ছেলে প্রতীককিশোর দেববর্মনের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় সংসদ সদস্যদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠেছিল। প্রতীককিশোর দেববর্মন কংগ্রেস সাংসদ দিগ্বিজয় সিং এবং আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং-সহ হোটেল কর্তৃপক্ষকে হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। তাঁদের গালিগালাজও করে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল পরিস্থিতি।

[আরও পড়ুন: উঠছে নিষেধাজ্ঞা, এলন মাস্কের হাত ধরেই টুইটারে ফিরছেন ডোনাল্ড ট্রাম্প!]

শুক্রবার সেই ঘটনার একটি ভিডিও টুইট করে তৃণমূল। সেখানে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের তরফে বলা হয়েছে, “ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রীর ছেলের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তিনি মদ্যপ অবস্থায় ঝগড়া করেছিলেন। মাননীয় সংসদ সদস্যদের সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন। এবং ত্রিপুরা পুলিশ কেবল দাঁড়িয়ে দাঁড়িয়ে অনুষ্ঠানটি দেখেছিল! বিপ্লব দেবের গুন্ডারাজ প্রকাশিত!”

 

এ বিষয়ে ত্রিপুরা তৃণমূলের তরফেও টুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, “অত্যন্ত লজ্জাজনক ঘটনা! সিনিয়র মন্ত্রীদের ছেলেরা বিপ্লব দেবের গুন্ডারাজের জন্য সংসদ সদস্যদের গালিগালাজ করে! যদিও মুখ্যমন্ত্রীও এবং আমাদের সংবিধানের প্রতি সামান্যতম সম্মান প্রদর্শন করে না। তাঁর মন্ত্রী এবং তাঁদের গুণ্ডাবাজ ছেলেদের দেখে মনে হচ্ছে তারা সেটাই অনুসরণ করছে!‌”

 

[আরও পড়ুন: মাস্কের টুইটার কেনা রুখতে এবার আসরে বিল গেটস! জোট বাঁধছেন একাধিক ধনকুবেরের সঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে