BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

TMC in Goa: ‘গোয়ায় এবার নতুন ভোর’, ভোটের প্রচারে নয়া থিম সং তৃণমূলের

Published by: Paramita Paul |    Posted: January 11, 2022 2:01 pm|    Updated: January 11, 2022 4:01 pm

TMC new theme song for Goa Assembly Election 2022 | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ভোটের বাদ্যি বেজে গিয়েছে গোয়ায়। ভোটের দিন ঘোষণার আগে থেকেই অবশ্য নিজেদের ঘর গোছাচ্ছিল তৃণমূল (TMC in Goa)। স্থানীয় ছোট দলের সঙ্গে হাত মিলিয়ে জোট গড়া। আম গোয়াবাসীর সঙ্গে জনসংযোগ সেরেছেন তৃণমূল নেতৃত্ব। একাধিক প্রতিশ্রুতিও দিয়েছে ঘাসফুল শিবির। এবার প্রকাশ্যে এল তৃণমূলের থিম সং, ‘দোন ফুলঞ্চ কাল, গোয়েনচি নভি সকাল’। অর্থাৎ এবার ‘নতুন ভোর দেখবে গোয়া’।

১৪ ফেব্রুয়ারি গোয়ায় ভোট। তার আগে মঙ্গলবার তৃণমূল (TMC) এবং মহারাষ্ট্র গোমন্তক পার্টির (MGP) তরফে যৌথভাবে একটি কর্মসূচি রাখা হয়েছিল। সেখান থেকে ভোটমুখী রাজ্যের জন্য একাধিক প্রতিশ্রুতি দেওয়া হয়। উল্লেখ্য, গোয়ার মহিলাদের জন্য প্রতি মাসে ৫ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি আগেই দিয়ে রেখেছিল তৃণমূল। এদিন সেই কথা আরও একবার তুলে ধরা হল। বলা হল, যুবশক্তি কার্ডের কথাও। অর্থাৎ সবেমাত্র কলেজ পাস করা যুবক-যুবতীদের জন্য নতুন চাকরির আশ্বাস দিয়েছে তৃণমূল এবং এমজিপি। এদিনও সেই সমস্ত প্রকল্পের কথা তুলে ধরা হয়েছে।

[আরও পড়ুন: Lata Mangeshkar: করোনা আক্রান্ত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর, ICU-তে চিকিৎসাধীন]

এদিকে নতুন ট্রেন্ড মেনে গোয়াতেও ভোটপ্রচারের জন্য গান বেঁধেছে তৃণমূল। নিজেদের টুইটার হ্যান্ডল থেকে সেই গান পোস্টও করা হয়েছে। যার মূল কথা, গোয়া এবার নতুন ভোর দেখবে। গানের কথায়-কথায় গোয়াকে নতুন করে সাজানোর প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। বলা হয়েছে গোয়াবাসীর সমস্ত সমস্যার সমাধান করা হবে। এ প্রসঙ্গে বলে রাখা দরকার, গত বছরের শেষে গোয়া সফরে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে বলেছিলেন, নতুন বছরে নতুন ভোর দেখবে গোয়া। সেই কথাকে হাতিয়ার করে গানের কথা তৈরি হয়েছে।

 

অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হওয়ার পরই বাংলার বাইরে ত্রিপুরা এবং গোয়ার দিকে নজর দিয়েছে তৃণমূল। দু’টি রাজ্যই বিজেপি শাসিত। ৪০ বিধানসভা আসনের গোয়ায় ফেব্রুয়ারি মাসে ভোট। সেদিকে নজর রেখেই একাধিক নেতা-নেত্রীকে ইতিমধ্যে আরব সাগরের তীরের এই ছোট রাজ্যে পাঠানো হয়েছে। 

[আরও পড়ুন: করোনা আবহে গঙ্গাসাগর মেলায় প্রবেশে আরও কঠোর নিয়ম, নতুন শর্ত দিল হাই কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে