BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ্য পুর নির্বাচন, ত্রিপুরায় বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ শুরু তৃণমূলের

Published by: Tiyasha Sarkar |    Posted: October 22, 2021 11:34 am|    Updated: October 22, 2021 12:34 pm

TMC started door to door campaign in Tripura | Sangbad Pratidin

সন্দীপ চক্রবর্তী: এবার তৃণমূলের নজরে ত্রিপুরার (Tripura) পুরভোট। তাই বিপ্লব দেবের রাজ্যে নিজেদের সংগঠন মজবুত করতে ঝাঁপিয়ে পড়েছে ঘাসফুল শিবির। শুক্রবার থেকে বাংলার ছকেই উত্তর-পূর্বের রাজ্যে জনসংযোগ শুরু করল তৃণমূল। সূচনা করলেন রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব।

ত্রিপুরায় তৃণমূলের (TMC) নয়া রণকৌশলের কথা বৃহস্পতিবারই জানিয়েছিলেন সুস্মিতা দেব। জানানো হয়েছিল, ৮টি জেলা, ৫৮টি ব্লক ও ২০টি শহরে হবে জনসংযোগ কর্মসূচি। স্টিয়ারিং কমিটির সদস্যদের এই জনসংযোগের জন্য তিনটি গোষ্ঠীতে ভাগ করা হয়েছে। ২২ অক্টোবর অর্থাৎ শুক্রবার থেকেই শুরু হবে জনসংযোগ। আর তা শেষ হবে ২ নভেম্বর। সেই মতোই শুক্রবার থেকে ত্রিপুরার পথে নামলেন তৃণমূলের নেতা কর্মীরা।

[আরও পড়ুন: ‘দীপাবলির উপহারে দেশীয় পণ্য কিনুন’, ‘মেড ইন ইন্ডিয়া’কে চাঙ্গা করতে ‘টাস্ক’ দিলেন মোদি]

শুক্রবার সকালে আগরতলায় এই কর্মসূচির সূচনা করেন সুস্মিতা দেব। জানানো হয়েছে, ‘দিদির দূত’ গাড়ির মাধ্যমে জনসংযোগ করা হবে জেলা জেলায়।  তিনটি দলে ভাগাভাগি করে নেতা-কর্মীরা যাবেন বাড়ি বাড়ি। সকলের সমস্যা শুনবেন। শুধু তাই নয়, কর্মীর বাড়িতে খাওয়া দাওয়াও করবেন নেতারা। জেলায় জেলায় চলবে যোগদান কর্মসূচি। ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব আশাবাদী যে রাজ্যবাসী পরিবর্তনের পক্ষেই রয়েছেন।

উল্লেখ্য, এদিন তৃণমূলের তরফে টুইটে জানানো হয়েছে, প্রচুর মানুষের সাড়া পাচ্ছেন। তাঁরা তৃণমূলের কথা জানতে চাইছেন, নিজেদের গল্প ভাগ করে নিচ্ছেন, যা বাড়াচ্ছে কর্মীদের মনোবল। জানা গিয়েছে,  এই প্রথমবার ত্রিপুরার পুরসভা ও নগর ভোটে অংশ নিতে চলেছে তৃণমূল কংগ্রেস। আর সেই পুরসভা ও নগর ভোটকে (Civic Poll) সামনে রেখে এই কর্মসূচিতে ঝাঁপাল তৃণমূল।

[আরও পড়ুন: ‘মাস্ক পরা অভ্যাসে পরিণত করুন, উৎসবে সতর্ক থাকুন’, একনজরে প্রধানমন্ত্রীর ভাষণের ৭ পয়েন্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে