Advertisement
Advertisement
Tripura

প্রতিহিংসার রাজনীতি! কংগ্রেস বিধায়কের হস্টেলের বিদ্যুৎ কাটল ত্রিপুরা সরকার, বন্ধ জলও

মুখ্যমন্ত্রীর দ্বারস্থ কংগ্রেস বিধায়ক।

Tripura Govt stops electricity from Congress MLA hostel | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Paramita Paul
  • Posted:August 2, 2023 1:55 pm
  • Updated:August 2, 2023 2:40 pm

প্রণব সরকার, আগরতলা: কংগ্রেস (Congress) বিধায়ক সুদীপ রায় বর্মনের বিধায়ক হস্টেলে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিল ত্রিপুরা সরকার (Tripura Govt.)। বিধানসভার সচিবালয়ের উদ্যোগে এই ঘটনা ঘটেছে বলে খবর। কিন্তু কেন এমন সিদ্ধান্ত?

বিধানসভার সূত্রে জানা গিয়েছে, ত্রিপুরা সরকার বিজয়ীদের জন্য নতুন বিধায়ক হোস্টেল তৈরি করেছে। সেই হস্টেলে চলে গিয়েছেন সব বিধায়ক। কিন্তু কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন নতুন বিধায়কদের নির্মিত নতুন হোস্টেলে যেতে অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, পুরনো বিধায়ক হস্টেলেই থাকতে চান। এই নিয়ে তিনি কথা বলেছেন মুখ্যমন্ত্রী মানিক সাহার সঙ্গেও। কিন্তু রাজ্য সরকার নিজেদের অবস্থানে অনড় রয়েছে।

Advertisement

[আরও পড়ুন: মূল অভিযুক্তদের সঙ্গে যোগ! তিলজলা ব্যবসায়ী অপহরণ কাণ্ডে সাসপেন্ড STF-এর এসআই]

সব বিধায়কদের নতুন হস্টেলে যাওয়ার জন্য নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার। নির্দেশিকা মেনে যথারীতি সব বিধায়ক চলে গিয়েছেন নতুন হস্টেলে। একমাত্র সুদীপ রায় বর্মন ছাড়া। যার ফলে আজ অর্থাৎ বুধবার সকালে তাঁর হস্টেলের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এর ফলে জল বন্ধ হয়ে গিয়েছে। তিনি এ ব্যাপারে বিধানসভা কর্তৃপক্ষ থেকে শুরু করে রাজ্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেছেন। শেষপর্যন্ত মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার হস্তক্ষেপে তিনমাসের জন্য কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মনের আবাসে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: শুভেন্দু সভাপতি, বিরোধী দলনেতা শংকর! বাংলায় নয়া ফর্মুলার ভাবনা কেন্দ্রীয় বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ