BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপি ছেড়েছিলেন মাথা মুড়িয়ে, ত্রিপুরার সেই আশিস দাস এবার তৃণমূলও ছাড়লেন

Published by: Subhajit Mandal |    Posted: May 27, 2022 4:44 pm|    Updated: May 27, 2022 4:44 pm

Tripura's Ashish das now quits Trinamool Congress | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি (BJP) ছাড়ার পর মাথা মুড়িয়ে আদিগঙ্গায় গিয়ে স্নান করে এসেছিলেন। গত বছর দুর্গাপুজোর সময় ঘটা করে তৃণমূলেও যোগ দিয়েছিলেন। ত্রিপুরার সুরমার (Surma) সেই বিধায়ক আশিস দাস এবার তৃণমূলও ছাড়লেন। তাঁর অভিযোগ, ত্রিপুরায় আসলে বিরোধীদের ভোট ভাঙিয়ে বিজেপিরই সুবিধা করে দিচ্ছে তৃণমূল। ত্রিপুরা তৃণমূল গোষ্ঠীবাজিতে ভরে গিয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

শুক্রবার আগরতলায় সাংবাদিক বৈঠক করে আশিস দাস (Ashis Das) বলেন, “তৃণমূলে আমার আশাভঙ্গ হয়েছে। যে উৎসাহ নিয়ে আমি তৃণমূলে এসেছিলাম, সেটা হারিয়ে ফেলেছি।” আশিসের অভিযোগ,” তৃণমূলে (TMC) দলবাজি বেশি। দলে আমাকে কোণঠাসা করে রাখা হচ্ছে। এখানে কাজের পরিসর নেই।” তাঁর বক্তব্য, ত্রিপুরায় তৃণমূলের কোনও ভবিষ্যৎ নেই। ত্রিপুরার মানুষ বুঝে গিয়েছে তৃণমূল করা যাবে না। ওদের একটাই উদ্দেশ্য, কংগ্রেসের ভোট ভাঙিয়ে, অন্য বিরোধী দলের ভোট ভাঙিয়ে বিজেপির সুবিধা করে দেওয়া।

[আরও পড়ুন: ‘ড্রোন উড়িয়ে সব নজর রাখছি’, সরকারি কাজে ফাঁকিবাজি ধরার রহস্য ফাঁস করলেন প্রধানমন্ত্রী]

আগামী ২৩ জুন আশিসের কেন্দ্র সুরমাতে উপনির্বাচন। তার ঠিক আগে আশিসের দলত্যাগ তৃণমূলের জন্য ধাক্কা হতে পারে। যদিও তৃণমূলের বক্তব্য, আশিস দীর্ঘদিন ধরেই জনবিচ্ছিন্ন। তাঁর দলত্যাগের কোনও প্রভাব দলে পড়বে না। ত্রিপুরা তৃণমূলের রাজ্য সভাপতি সুবল ভৌমিকের দাবি, ” আমি তাকে নিয়ে খারাপ কথা বলতে চাই না কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দলে যোগ দেওয়ার পরও তাকে তৃণমূল‌ কংগ্রেসের কোনো অনুষ্ঠানে বা দলীয় কার্যে দেখা যায়নি। তিনি যখন তৃণমূলের একজন হিসাবে কাজ করছেন না, তখন তিনি কীভাবে, কেনই বা দল ছাড়বেন?”

[আরও পড়ুন: গেহলটে ভরসা নেই, শচীন পাইলটকেই মুখ্যমন্ত্রীর মুখ করে রাজস্থানে ঝাঁপাতে চায় কংগ্রেস!]

তৃণমূলের দাবি, আশিস তিন বছর ধরে জনবিচ্ছিন্ন। নিজের বিধানসভা কেন্দ্রেও যান না তিনি। সুবল ভৌমিকের (Subal Bhowmik) সাফ কথা,”যারা তিন বছর নিজের নির্বাচনী এলাকায় যান না, তাদের সম্পর্কে কী বলবো জানি না। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো একজন দক্ষ রাজনীতিবিদ সম্পর্কে খারাপ কথা বলার পরে তো আর কিছু বলারই থাকে না।” বস্তুত আশিসের দলত্যাগকে সেভাবে গুরুত্বই দিচ্ছে না তৃণমূল। শোনা যাচ্ছে, আশিস নতুন কোনও দল গড়ে বা অন্য কোনও দলে যুক্ত হয়ে ত্রিপুরার চার কেন্দ্রের উপনির্বাচনেই প্রার্থী দিতে চান। যদিও কংগ্রেসে তিনি যোগ দেবেন না বলেই জানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে