BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

ভোটের পরই দুষ্কৃতীরাজ বিহারে! দিওয়ালির রাতে সমস্তিপুরে গুলিতে প্রাণ গেল বৃদ্ধা ও শিশুর

Published by: Biswadip Dey |    Posted: November 15, 2020 11:48 am|    Updated: November 15, 2020 11:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালির রাতে যখন চারপাশে আনন্দ ও উদযাপন, তখনই বিহারের (Bihar) সমস্তিপুরের (Samastipur) এক পরিবারের উপরে নেমে এল চরম বিপর্যয়। বাজির শব্দের আড়ালে ঢাকা পড়ে গেল গুলির শব্দ। দুষ্কৃতীদের হামলায় প্রাণ গেল দু’জনের। আহত পাঁচ। কী কারণে ওই পরিবারের উপরে হামলা হয়েছে, তা এখনও জানা যায়নি। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঠিক কী ঘটেছিল? জানা যাচ্ছে, সমস্তিপুরের আইবি রোডে বাড়ি চায়ের দোকানদার সুমিত কুমার রাইয়ের বাড়ি। দলসিংসরাই থানার অন্তর্গত ওই এলাকা দেশের অন্য প্রান্তের মতোই শনিবার রাতে দিওয়ালি উদযাপনে ব্যস্ত ছিল। আক্রান্ত পরিবারও উৎসব পালন করছিল। তখনই সেখানে হামলা চালায় অচেনা দুষ্কৃতীরা। তারা সংখ্যায় অন্তত দশজন ছিল বলে জানা গিয়েছে। সুমিতকুমারের বাড়িতে পৌঁছেই গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মারা গিয়েছেন ৬০ বছরের বৃদ্ধা হিলা দেবী ও ৮ বছরের বালক অস্মিত কুমার। পাঁচজন আহতের মধ্যে তিনজন মহিলা। সকলেরই অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ঘর পরিষ্কার করতে গিয়ে ৩ লক্ষ টাকার সোনার গয়না আবর্জনায় ফেলে দিলেন মহিলা!‌]

আহতদের মধ্যে সবচেয়ে আশঙ্কাজনক অবস্থা এক মহিলার। তাঁর শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে দলসিংসরাই মহকুমা হাসপাতাল ও এক বেসরকারি হাসপাতালে। ডিএসপি দীনেশকুমার পাণ্ডে ও পুলিশ অফিসার প্রবীণকুমার মিশ্র ঘটনাস্থলে গিয়েছেন। পাশাপাশি হাসপাতা‌লে আহতদের সঙ্গেও কথা বলেন তাঁরা। কেন এই হামলা চালানো হয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত সে ব্যাপারে কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারা যায়নি। তবে আহতদের দাবি, দুষ্কৃতীরা ডাকাতি করতেই হামলা চালিয়েছিল।

[আরও পড়ুন: ২০২০ বিধানসভায় বড় কোনও দলের সঙ্গে জোট নয়! মায়াবতী-কংগ্রেসকে ল্যাং অখিলেশের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement