BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ের রাস্তায় তরুণী ইউটিউবারের গালে জোর করে চুমু দেওয়ার চেষ্টা! গ্রেপ্তার ২ যুবক

Published by: Sayani Sen |    Posted: December 1, 2022 11:19 am|    Updated: December 1, 2022 12:52 pm

Two men arrested for harassing South Korean youtuber in Mumbai । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় দাঁড়িয়ে লাইভ করছেন দক্ষিণ কোরিয়ার ইউটিউবার। লাইভ চলাকালীন এক যুবক তাঁর হাত ধরে টানছে। এক বন্ধুর বাইকে ওঠার প্রস্তাব দিচ্ছে। এমনকী তাঁর গালে জোর করে চুমু দেওয়ারও চেষ্টা করছে। পুরোটাই হচ্ছে মুম্বইয়ের ভিড়ে ঠাসা রাস্তায়। তরুণী ইউটিউবারকে হেনস্তার অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

দক্ষিণ কোরিয়ার ইউটিউবার হেনস্তার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক টুইটার ব্যবহারকারী। মিনিটখানেক ওই ভিডিওতে দেখা গিয়েছে কীভাবে যুবক ইউটিউবারকে হেনস্তা করছে। জোর করে হাত ধরে নিয়ে যাচ্ছে। বাইকে চড়ার প্রস্তাব দিচ্ছে। আবার ওই যুবকই তরুণীর গালে জোর করে চুমু দেওয়ার চেষ্টাও করছে। যদিও পুরো পরিস্থিতি সুকৌশলে সামাল দিয়েছেন ইউটিউবার। আর তারপরই যুবক চলে যায়। ওই যুবকের কবলমুক্ত হন তরুণী।

[আরও পড়ুন: ‘কাউকে অপমান করতে চাইনি’, ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মন্তব্যে ক্ষমাপ্রার্থী ইজরায়েলি পরিচালক]

এক নেটিজেনের টুইট উল্লেখ করে ওই তরুণী সোশ্যাল মিডিয়ায় লেখেন, “গত রাতে লাইভ ভিডিও স্ট্রিমিংয়ের সময় একজন যুবক আমাকে হেনস্তা করে। এই পরিস্থিতি থেকে বাঁচার জন্য আমি যথেষ্ট চেষ্টা করেছি। সঙ্গে এক বন্ধু থাকায় ওই যুবকের হাত থেকে রক্ষা পাই। কেউ কেউ দাবি করেছেন আমি ইচ্ছাকৃতভাবে এই ঘটনা ঘটিয়েছেন। তাঁদের এই মন্তব্যের জন্য লাইভ স্ট্রিমিংয়ের আগে আমাকে আরও একবার ভাবতে হবে।”

এই ঘটনায় নড়েচড়ে বসে মুম্বই পুলিশ। ভিডিও দেখে দুই যুবককে চিহ্নিত করা হয়। তরুণী ইউটিউবারকে হেনস্তার অভিযোগে ওই দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

[আরও পড়ুন: আদালতে জামিন চাইল না ‘অপা’, ইডির মামলায় আরও ১৪ দিনের জেল হেফাজত পার্থ-অর্পিতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে