BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গুজরাটে আধা সামরিক বাহিনীর ক্যাম্পে এলোপাথাড়ি গুলি, নিহত ২ জওয়ান

Published by: Subhajit Mandal |    Posted: November 27, 2022 9:03 am|    Updated: November 27, 2022 9:23 am

Two paramilitary jawans forces were shot dead by Collogue in Gujarat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাটে আধা সামরিক বাহিনীর ক্যাম্পে (Paramilitary Camp) এলোপাথাড়ি গুলি। নিহত ২ জওয়ান। আহত হয়েছেন আরও দু’জন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, আধা সামরিক বাহিনীরই এক জওয়ান সহকর্মীদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়েছেন।

আগামী মাসের শুরুতেই গুজরাটে নির্বাচন (Gujarat Assembly Election)। সেই ভোটের নিরাপত্তা সুনিশ্চিত করতে ইতিমধ্যেই গুজরাটে পৌঁছে গিয়েছেন আধা সামরিক বাহিনীর জওয়ানরা। বিভিন্ন ক্যাম্পে রাখা হচ্ছে তাঁদের। তেমনই একটি সেনা শিবিরে শনিবার রাতে এই গুলি চালানোর ঘটনা ঘটে। পুলিশ সূত্রের খবর, পোরবন্দরের কাছে ভোটের কাজের জন্য মণিপুরের ইন্ডিয়া রিজার্ভ ব্যাটেলিয়ন থেকে আধাসামরিক বাহিনীর জওয়ানদের আনা হয়েছিল। সেখানেই এই গুলি চালনার ঘটনা ঘটে।

[আরও পড়ুন: আদর পুনাওয়ালা সেজে তাঁরই সংস্থার কর্মীকে হোয়াটসঅ্যাপ বার্তা, কোটি টাকা খোয়ালো সেরাম]

ঘাতক জওয়ানের নাম এস ইনাউচা সিং। তাঁর গুলিতে যাঁদের মৃত্যু হয়েছে তাঁরা হলেন থোইবা সিং এবং জিতেন্দ্র সিং। যে দু’জন জওয়ান আহত হয়েছেন, তাঁরা হলেন কনস্টেবল চোরাজিৎ এবং রোহিকানা। এদের প্রথমে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। পরে জামনগরের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। এদের সবার বাড়ি মণিপুরে। ঠিক কী কারণে গুলি চলেছে সেটা এখনও স্পষ্ট নয়। ঘটনার সময় পাঁচজনের কেউই ডিউটিতে ছিলেন না। নিজেদের মধ্যে খোশগল্প করার সময়ই কোনওভাবে বিবাদে জড়িয়ে পড়েন এই জওয়ানরা। তারপরই ইনাউচা সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালিয়ে দেন বলে খবর। ওই জওয়ানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদেই পুরো বিষয়টি স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে। 

[আরও পড়ুন: এবার একসঙ্গে ৯টি স্যাটেলাইট উৎক্ষেপণ, ফের বড় সাফল্য ইসরোর]

গুজরাটের নির্বাচনের ঠিক আগে আগে আধাসামরিক বাহিনীর শিবিরে এই গুলি চলার ঘটনায় পোরবন্দর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  এই পোরবরন্দরে আগামী ১ ডিসেম্বর ভোট। হাতে আর দিন তিনেক সময়। তার মধ্যেই ওই এলাকায় নতুন করে পাঠানো হবে নিরাপত্তারক্ষী। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে