BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাস্তায় দাঁড়িয়ে অটোচালকের থেকে ঘুষ নিল ২ পুলিশকর্মী! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: May 11, 2020 6:42 pm|    Updated: May 11, 2020 6:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি অটো দাঁড়িয়ে রয়েছে। তার পাশে দাঁড়িয়ে রয়েছেন চালক। তাঁর পাশে দাঁড়িয়ে এক পুলিশকর্মী। অটোর সামনে বাইক দাঁড় করিয়ে তার উপর বসে রয়েছেন আরও এক পুলিশকর্মী। অটোচালকের থেকে প্রথমে মোবাইল কেড়ে নেন এক পুলিশকর্মী। পরে ফিরিয়ে দেয়। তবে কিছুক্ষণের মধ্যেই পকেট হাতড়ে টাকা বের করছেন। এক পুলিশকর্মী হাতে তুলে দেন সেই টাকা। পকেটে টাকা ঢুকিয়ে নিয়ে সেখান থেকে চলে যান দুই পুলিশকর্মী। গোটা ঘটনা স্মার্টফোনে ভিডিও করেন এক ব্যক্তি। যা সোশ্যাল মিডিয়ায় আপলোডও করা হয়। তারপর থেকে ওই ভিডিও হু হু করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, ওই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের আফজলগঞ্জ বাজারে। ৪৪ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখতে পাওয়া ওই পুলিশকর্মীরা হলেন ডি পঞ্চ মুকেশ এবং বি সুরেশ। দু’জনেই আফজলগঞ্জ থানায় কনস্টেবল পজে কর্মরত। দুই পুলিশকর্মীর প্রকাশ্যে ঘুষ নেওয়ার ভাইরাল ভিডিও নজর এড়ায়নি পুলিশের শীর্ষকর্তাদেরও। এই ভিডিও ভাইরাল হওয়ার পর হায়দরাবাদ পুলিশের প্রধান আনজানি কুমার ওই দুই পুলিশকর্মীকে সাসপেন্ড করেছেন। ভাইরাল ভিডিওর সত্যতা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

[আরও পড়ুন: টিকিট বুকিং শুরু হতেই ধসে পড়ল IRCTC-র ওয়েবসাইট, ক্ষমা চাইল রেল]

দুই পুলিশকর্মীর সাসপেন্ড করার কথাও সোশ্যাল মিডিয়ায় ছড়িতে পড়তে বিশেষ সময় নেয়নি। শীর্ষ পুলিশকর্তার সিদ্ধান্তে আমরা গর্বিত বলেও জানিয়েছেন নেটিজেনরা। অপরাধ সহ্য না করে, ঘুষ নেওয়া পুলিশকর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে হায়দরাবাদ পুলিশ দৃষ্টান্ত স্থাপন করেছে বলেও জানিয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: প্রতিষেধক প্রস্তুতির উদ্যোগ দেশেই, ICMR`র সঙ্গে গাঁটছড়া ভারত বায়োটেকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement