BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপি নেতার উপর হামলা, শ্রীনগরে খতম দুই জঙ্গি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 16, 2018 3:51 pm|    Updated: March 16, 2018 3:51 pm

Two terrorists killed in Srinagar gunfight

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি নেতার উপর জঙ্গি হামলার কয়েক ঘন্টার মধ্যেই কাশ্মীরে দুই জঙ্গিকে নিকেশ করল সেনাবাহিনী। শ্রীনগরের খোনমোহ এলাকায় বৃহস্পতিবার এই সংঘর্ষ ঘটে। ঘটনায় আহত হয়েছেন এক সিআরপিএফ জওয়ান।

পুলিশ সূত্রে খবর, এদিন খোনমোহ এলাকায় বিজেপি নেতা আনওয়ার খানের উপর হামলা চালায় জঙ্গিরা। ওই ঘটনায় আহত হন এক পুলিশকর্মী। ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় জঙ্গিরা। তবে সঙ্গে সঙ্গে সমস্ত এলাকা ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীরা। শুরু হয় তল্লাশি অভিযান। ফলে ফাঁদে পড়ে ওই এলাকার একটি বাড়িতে গা ঢাকা দেয় জঙ্গিরা। গোয়েন্দা সূত্রে সেই খবর পেয়ে, ওই বাড়িটি ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীরা। শুরু হয় গুলির লড়াই। পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে দুই জঙ্গির মৃতদেহ। উদ্ধার হয়েছে বহু অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক। লড়াইয়ে গুলিবিদ্ধ হয়েছেন সিআরপিএফ-এর এক জওয়ান। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উপত্যকায় ক্রমশই বেড়ে চলেছে সন্ত্রাসবাদী হামলা। তবে সেনার পালটা অভিযানে একে একে নিকেশ হচ্ছে শীর্ষ জঙ্গি নেতারাও। পাক মদতপুষ্ট জঙ্গি দলগুলির টাকার উৎসের উপরও নজর রাখছেন গোয়েন্দারা। এতে কোণঠাসা হয়ে নয়া পন্থা নিয়েছে জঙ্গিরা। ব্যাংক ও এটিএম লুট করার চেষ্টা করছে তারা। কয়েকদিন আগেই শ্রীনগর শহরের প্রাণকেন্দ্রে স্টেট ব্যাঙ্কের এটিএমে লুট। টাকা ভর্তি মেশিন নিয়ে চম্পট দেয় সন্ত্রাসবাদীরা।

[কাশ্মীরে জঙ্গিদের নিশানায় ব্যাংক, এটিএম লুট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে