৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

যোগীকে জুতো মারার হুমকি দিয়েছিলেন Uddhav Thackeray, ‘চড়’ কাণ্ডের মধ্যেই ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক

Published by: Biswadip Dey |    Posted: August 25, 2021 4:18 pm|    Updated: August 25, 2021 6:48 pm

Uddhav reminded of 'Chappal' attack jibe against Yogi Adityanath on Narayan Rane's arrest case। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রের (Maharashtra) মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে চড় মারার হুমকি দিয়ে গ্রেপ্তার হন কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে (Narayan Rane)। তাঁর গ্রেপ্তারিকে কেন্দ্র করে উত্তপ্ত মহারাষ্ট্র। বিজেপি ও শিব সেনার মধ্যে সম্পর্কের ভাঙন আরও তীব্র হয়েছে এই ঘটনাকে কেন্দ্র করে। রানে জামিন পাওয়ার পরে শিব সেনাকে হুমকি দিয়ে টুইট করেছেন তাঁর ছেলে। আর এর মধ্যেই এক পুরনো ভিডিওকে কেন্দ্র করে বিতর্কে নয়া মোড়। সেই ভিডিওয় উদ্ধব ঠাকরেকে বলতে শোনা যাচ্ছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) জুতো মারার হুমকি দিতে।

যোগীর উদ্দেশে ঠিক কী বলেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী? তিনি বলেছিলেন, ”তিনি তো যোগী। কীভাবে মুখ্যমন্ত্রী হতে পারেন? তাঁর উচিত সব ত্যাগ করে গুহায় বসে থাকা। অথচ তিনি মুখ্যমন্ত্রীর গদিতে বসে নিজেকে যোগী দাবি করছেন।” সেই সঙ্গে পায়ে জুতো পরে শিবাজির মূর্তিতে যোগী মালা দিয়েছিলেন, এই অভিযোগ তুলে উদ্ধব বলেন, ওই জুতো দিয়েই মারা উচিত যোগীকে। দাবি করেন, শিবাজির মূর্তির সামনে দাঁড়ানোর যোগ্যতা নেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর।

[আরও পড়ুন: Maharashtra: ‘কড়া জবাব দেওয়া হবে’, নারায়ণ রানে জামিন পেতেই বিজেপিকে হুমকি ছেলে নীতেশের]

রানের মন্তব্য ঘিরে শোরগোলের মধ্যেই এবার ভাইরাল হয়েছে এই ভিডিওটি। বহু নেটিজেনের দাবি, উদ্ধবকে চড় মারার কথা বলাটা যদি অন্যায় হয় এবং সেজন্য রানেকে গ্রেপ্তার হতে হয়, তাহলে উদ্ধবকেও এমন মন্তব্যের জন্য গ্রেপ্তার করা উচিত।

উল্লেখ্য, গত সোমবার রায়গড়ে বিজেপির জন আশীর্বাদ যাত্রা ছিল। সেখানেই নারায়ণ রানে বলেন, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ১৫ আগস্টের ভাষণে স্বাধীনতার সালটাই ভুলে গিয়েছিলেন।তিনি আরও বলেন, যদি সেখানে তিনি উপস্থিত থাকতেন, তাহলে উদ্ধব ঠাকরেকে চড় মারতেন। এই মন্তব্যের জন্য গ্রেপ্তার হতে হয় রানেকে। আট ঘণ্টা পর তিনি জামিন পান। এই ঘটনাকে কেন্দ্র করে জায়গায় জায়গায় সংঘর্ষ বাঁধে শিব সেনা এবং বিজেপি কর্মীদের মধ্যে।

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত IIT পড়ুয়া ‘রাজ্যের ভবিষ্যৎ’, আজব যুক্তি দেখিয়ে জামিন দিল আদালত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে