৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেন্দ্রীয় মন্ত্রিসভায় করোনার হানা অব্যাহত, এবার আক্রান্ত জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত

Published by: Abhisek Rakshit |    Posted: August 20, 2020 2:30 pm|    Updated: August 20, 2020 2:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফের করোনার থাবা মোদির মন্ত্রিসভায়। এবার আক্রান্ত হলেন কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত (Gajendra Singh Shekhawat‌)‌। ইতিমধ্যে তাঁকে ভরতি করা হয়েছে হাসপাতালে। বৃহস্পতিবার নিজেই টুইট করে আক্রান্ত হওয়ার কথা জানান তিনি।

[আরও পড়ুন: তিক্ততা ভুলে জন্মদিনে রাজীব স্মরণ মোদির, ‘এমন বাবা পেয়ে গর্বিত’, বললেন রাহুল]

এদিন টুইট করে তিনি লেখেন, ‘‌‘অসুস্থবোধ করায় এবং কিছু উপসর্গ দেখা দেওয়ায় আমি করোনা টেস্ট করিয়েছিলাম। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে আমি হাসপাতালে ভরতি হচ্ছি। গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ নিজেদের আইসোলেশনে রাখুন এবং টেস্ট করান। আপনারা প্রত্যেকে সুস্থ থাকুন এবং নিজেদের খেয়াল রাখুন।‌’‌’‌

 

এর আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) , পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান–সহ আর বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছিলেন। এমনকী সংক্রমণ রুখতে ভাবিজি পাঁপড় খাওয়ার পরামর্শ দিয়েছিলেন, সেই মন্ত্রী অর্জুন সিং মেঘওয়ালও আক্রান্ত হয়েছিলেন। একইদিনে করোনা পজিটিভ হয় আরেক মন্ত্রী কৈলাস চৌধুরিও (Kailash Chaudhary)। এছাড়া গত ৮ আগস্ট কেন্দ্রীয় আয়ুশ মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী শ্রীপদ নায়েকও (Shripad Y Naik) করোনায় আক্রান্ত হন। তবে এসবের মধ্যেই সুস্থ হয়ে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর রিপোর্ট নেগেটিভ আসার পর তাঁকে চিকিৎসকরা পরামর্শ দেন বাড়িতে আইসোলেশনে থাকার। কিন্তু ফের অসুস্থ হয়ে পড়ায় আপাতত তিনি ভরতি দিল্লি এইমসে।

[আরও পড়ুন: দেশে বাড়তে থাকা জনসংখ্যা নিয়ে চিন্তিত! মোদিকে চিঠি লিখে আত্মঘাতী ১৬ বছরের কিশোরী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement