BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

একাধিক মামলার কিনারা করতে সাহায্য, সারমেয়র সম্মানে মূর্তি বসল মুজফ্ফরনগরে

Published by: Paromita Kamila |    Posted: February 7, 2021 8:32 pm|    Updated: February 7, 2021 8:32 pm

unveils statue of dog that helped solve 49 cases in Muzaffarnagar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে অপরাধ দমনে পুলিশের পাশাপাশি ডগ স্কোয়াডেরও অবদান রয়েছে। যে কোনও ধরনের মামলা, খুন, ধর্ষণ, ডাকাতির ঘটনায় পুলিশকে সাহায্য করতে দেখা গিয়েছে সাহসী সারমেয়দের। তেমনই এক সারমেয়কে সাহসিকতার জন্য সম্মান জানিয়েছে উত্তরপ্রদেশের মুজফ্ফরনগর পুলিশ। ডগ স্কোয়াডের এসিপি টিঙ্কির স্মরণে তৈরি করা হয়েছে মূর্তি। প্রায় উনপঞ্চাশটি ফৌজদারি মামলার কিনারায় তার ভূমিকা ছিল। মুজফ্ফরনগর পুলিশের ডগ স্কোয়াডে দীর্ঘদিন কাজ করেছে টিঙ্কি নামের ওই জার্মান শেফার্ড।  

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে মৃত্যুর মুখে বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তি! প্রাণ বাঁচালেন RPF জওয়ান]

 ২০২০ সালে মারা যায় টিঙ্কি। কিন্তু তার সাহসিকতা আজও মনে রেখেছে গোটা মুজফ্ফরনগর তথা উত্তরপ্রদেশ পুলিশ। তার স্মরণে তৈরি মূর্তি উন্মোচন করা হয়েছে। সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়। সুনীল কুমার প্রথম থেকে টিঙ্কির দেখাশোনার দায়িত্বে ছিলেন। তাঁর হাত দিয়েই মূর্তি উন্মোচিত হয়। আইপিএস অফিসার অভিষেক যাদব ছবিটি পোস্ট করেন। মূহুর্তের মধ্যেই সেই ছবি ছড়িয়ে পরে। নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নেয় মুজফ্ফরনগর পুলিশ। সারমেয়র স্মরণে এহেন পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

ASP टिंकी जिसने मुजफ्फरनगर पुलिस में रहते हुए 49 घटनाओं का खुलासा किया, ने 2020 में हमारा साथ छोड़ दिया था। आज उनके कार्यों व योगदान के अनुरूप एक अनंत यादगार के रूप में स्वान कक्ष में उनकी प्रतिमा का अनावरण उनके हैंडलर, श्री सुनील कुमार द्वारा किया गया। @Uppolice pic.twitter.com/g67BhdeUbt

— Abhishek Yadav IPS (@AbhishekYadIPS) February 6, 2021

 

 

[আরও পড়ুন: চাকরির টোপ, আগ্রার তিন মহিলাকে প্রকাশ্যে নিলামে তুলে পাচার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে