BREAKING NEWS

১০ আশ্বিন  ১৪২৮  সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খুনের আগে কাতর আরজি জানিয়েছিলেন উত্তরপ্রদেশের ধর্ষিতা খেলোয়াড়! প্রকাশ্যে অডিও

Published by: Biswadip Dey |    Posted: September 14, 2021 7:27 pm|    Updated: September 15, 2021 2:26 pm

UP athlete rape case: National Kho Kho player begs for mercy before dying

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চরম লাঞ্ছনার মধ্যে মৃত্যুকে সামনে দেখে প্রাণপণে চিৎকার করে উঠেছিলেন তিনি। আর সেই চিৎকার ভেসে এসেছিল ফোনে। কয়েক দিন আগে উত্তরপ্রদেশে (UP) জাতীয় মহিলা খোখো দলের খেলোয়াড়ের ধর্ষণ (Rape) ও খুনের ঘটনায় শিউরে উঠেছিল দেশ। এবার ভাইরাল হল নিগৃহীতার অডিও ক্লিপ। যা আরও একবার স্পষ্ট করে দিল ঘটনার নৃশংসতা। ফের যোগীরাজ্যে নৃশংস নারী নির্যাতনের ঘটনায় তুঙ্গে বিতর্ক।

গত ১০ সেপ্টেম্বর রাতে একটি স্কুলে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন ২৪ বছরের তরুণী। সেই সময়ই তাঁকে রেললাইনের উপরে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ ও খুন করে ধর্ষকরা। সেই সময়ই তরুণীর এক বন্ধু তাঁকে ফোন করেছিলেন। তিনি ‘হ্যালো’ বলতেই ওপাশ থেকে আর্ত চিৎকার করে ওঠেন নিগৃহীতা। ১ মিনিট ৪১ সেকেন্ডের অডিও ক্লিপে শোনা গিয়েছে, কীভাবে ওই তরুণী সাহায্যের জন্য কাকুতি মিনতি করছেন। সেই সঙ্গে তাঁকে প্রাণে না মারার কাতর আরজিও জানাচ্ছেন। এরপর তিনি পুরোপুরি নীরব হয়ে যান।

[আরও পড়ুন: পেট্রল কেনার টাকা নেই! মোষের পিঠে চেপেই মনোনয়ন জমা দিলেন বিহারের পঞ্চায়েত ভোটের প্রার্থী]

ওই রেকর্ডিং পুলিশের কাছে জমা দিয়েছেন তরুণীর বন্ধু। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। ঘটনাস্থলে রক্তের ছোপ ও একটি ভাঙা দাঁত পাওয়া গিয়েছে, যা ওই তরুণীর বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে মেলা সূত্র থেকে বোঝা যাচ্ছে, সেখানে প্রবল ধস্তাধস্তি হয়েছিল। তরুণীর মাথার চুল টেনে ছিঁড়ে নিয়েছিল দুষ্কৃতীরা। তাঁর শরীরে মিলেছে অসংখ্য ক্ষত।

তরুণীর ফোনটিও পাওয়া যায়নি। ফোন করলে শোনা যাচ্ছে, সেটি বন্ধ করা আছে। পুলিশের অনুমান, সেটি উদ্ধার করা গেলে রহস্যের অনেকটাই সমাধান করা যাবে। এই মুহূর্তে অবশ্য অডিও ফাইলটিকেই খতিয়ে দেখে সূত্র খুঁজছে পুলিশ। আপাতত অডিওয় শুনতে পাওয়া ‘সৌরভ’, ‘আঙ্কল’, ‘শুকর’ এই তিনটি শব্দ ঘিরে বাড়ছে সন্দেহ। যার সাহায্যে ধর্ষকদের ধরতে চাইছে পুলিশ।

[আরও পড়ুন: ‘ষাঁড়, মোষ এবং মহিলা, উত্তরপ্রদেশে সবাই সুরক্ষিত’, মন্তব্য যোগী আদিত্যনাথের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×