BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাতে চারদিন সময়, যা করার করে নিন’, ফের খুনের হুমকি যোগী আদিত্যনাথকে

Published by: Arupkanti Bera |    Posted: May 4, 2021 12:11 pm|    Updated: May 4, 2021 12:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাতে চার দিন সময়, যা করার করে নিন’, এই একটা মেসেজ এখন  উত্তরপ্রদেশ (Uttar Pradesh) পুলিশের ঘুম কেড়ে নিয়েছে। উত্তরপ্রদেশ পুলিশের একটি বিশেষ দল খুঁজে বার করার চেষ্টা করছে এই মেসেজের উৎসস্থল। আসলে উত্তরপ্রদেশ পুলিশের আপৎকালীন নম্বরে যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) উদ্দেশে প্রাণনাশের হুমকি মেসেজ আসে। কে পাঠিয়েছে সেই মেসেজ খুঁজে বার কররার চেষ্টা চলছে। তবে এমন খুনের হুমকি যোগীকে এর আগেও দেওয়া হয়েছে।

উত্তরপ্রদেশ পুলিশের আপৎকালীন নম্বর ‘১১২’-তে ২৯ এপ্রিল মেসেজটি আসে। তারপর সুশান্ত গল্ফ সিটি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে। এর আগেও এমন হুমকি ফোন বা মেসেজ এসেছে। তা হলেও এবারও এই মেসেজকে মোটেই লঘু ভাবে দেখতে নারাজ উত্তরপ্রদেশ পুলিশ। একটি নজরদারি দল তৈরি করে অভিযুক্তের খোঁজ চলছে। যদিও এখনও পর্যন্ত কাউকে খুঁজে বার করা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: দেশে মোট আক্রান্তের সংখ্যা ছাড়াল ২ কোটির গণ্ডি, বেড়েই চলেছে অ্যাকটিভ কেস]

তবে এর আগে গত বছর সেপ্টেম্বর, নভেম্বর এবং ডিসেম্বরে যোগী আদিত্যনাথকে খুনের হুমকি দিয়ে মেসেজ বা ফোন কল আসে উত্তরপ্রদেশ পুলিশের কাছে। নভেম্বরে এক কিশোরকে পাকড়াও করে উত্তরপ্রদেশ পুলিশ। ওই হুমকির পিছনে ছিল এক বছর পনেরোর কিশোর। সেবারও ১১২ নম্বরে মেসেজ করে খুনের হুমকি দেওয়া হয়। পরে পুলিশ সেই নম্বরের মালিক ওই কিশোরকে খুঁজে বার করে। পরে তাকে আগ্রার এক জুভেনাইল হোমে পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, করোনার (Corona Virus) কারণে স্কুল বন্ধ করে দেওয়া হয়। আর তাতেই নাকি ওই স্কুল পড়ুয়া রেগে গিয়ে যোগী আদিত্যনাথকে খুনের হুমকি দিয়ে বসে।

[আরও পড়ুন: দেশে মোট আক্রান্তের সংখ্যা ছাড়াল ২ কোটির গণ্ডি, বেড়েই চলেছে অ্যাকটিভ কেস]

এমনিতে যোগী জেড প্লাস ভিভিআইপি স্তরের নিরাপত্তা পান ২০১৭ সাল থেকেই। দেশের যেখানেই যান তাঁর সঙ্গে ২৫-২৮ জনের একটি কমান্ডো বাহিনী থাকে। সিআইএসএফের একটি শক্তিশালী দল তাঁকে সব সময় ঘিরে রাখে। এমনকী তাঁর অফিস এবং বাসভবনেও একই নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement