৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

যোগীর রাজ্যে অশ্লীল গানে মদ্যপ পুলিশের ‘ঠুমকা’, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 4, 2017 5:33 am|    Updated: May 4, 2017 5:46 am

UP Cops live performance on stage sparks row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীর রাজ্যে ফের শিরোনামে পুলিশ। কিন্তু এবার কোনও ভাল কাজের জন্য নয়। বরং এক মদ্যপ উর্দিধারীকে জলসায় অশ্লীল নাচের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে। আর তাতেই প্রশ্নের মুখে আইনের রক্ষাকর্তাদের সামাজিকবোধ।

কিছুদিন আগে উচ্ছেদের নামে লখনউয়ের চারবাগ রেল কলোনিতে এক প্রৌঢ় রিকশাচালককে এক পুলিশকর্মীর বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার উত্তরপ্রদেশের শ্রবস্তিতে এক উর্দিধারী জলসার অশ্লীল নাচের সঙ্গে কোমর দোলানোর ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, গোবলয়ে এধরনের জলসা নতুন কিছু নয়। অশ্লীল গানের সঙ্গে নর্তকীদের নাচ এবং সেখানে নেতা-মন্ত্রীরাও শামিল হন। সেখানে পুলিশ তো কোন ছার। নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ আধিকারিকরা কখনও কখনও নেতা-মন্ত্রীদের আবদারেই দু-একটা ঠুমকা লাগিয়ে দেন। এক্ষেত্রেও এক কাণ্ড হয়েছে বলে ধারণা ওয়াকিবহাল মহলের।

সূত্রের খবর, ডিউটিতে থাকাকালীন মদ্যপ অবস্থায় এই পুলিশকর্মী নর্তকীদের সঙ্গে মঞ্চে উঠে নাচতে শুরু করেন। এবং সেই নাচ এতটাই কুরুচিকর যে ইতিমধ্যেই নিন্দার ঝড় উঠেছে গোটা রাজ্যে। মাথা হেঁট পুলিশমহলের। অভিযুক্ত পুলিশকর্মীর ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে প্রশাসন। তবে তাঁর নাম জানা যায়নি।

দেখুন সেই অশ্লীল নাচের ভিডিও-

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে