১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশে স্ত্রীর মুন্ডু কেটে থানায় গিয়ে জাতীয় সংগীত গাইল যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: February 2, 2020 2:29 pm|    Updated: February 2, 2020 3:27 pm

UP man severs wife's head, goes to police station, sings National Anthem

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একটি অমানবিক ঘটনার সাক্ষী হলেন উত্তরপ্রদেশের মানুষ। পারিবারিক বিবাদের জেরে এক মহিলাকে খুন করে তাঁর স্বামী। তারপর তাঁর মুন্ডু কেটে সোজা পৌঁছে যায় থানায়। সেখানে গিয়ে জাতীয় সংগীত গাওয়ার সঙ্গে সঙ্গে ‘ভারতমাতা কি জয়’ বলেও স্লোগান দেয়। শনিবার নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাবাঁকি জেলার জাহাঙ্গীরবাদ থানায়। বিষয়টিকে কেন্দ্র করে প্রবল আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের জাহাঙ্গীরবাদ থানার অন্তর্গত বাহাদুরপুর গ্রামে বাস করত অখিলেশ রাওয়াত ও তার স্ত্রী। প্রতিবেশীরা বলেন, মাঝে মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ওই দম্পতির মধ্যে ঝগড়া হত। শনিবার তা চরমে পর্যায়ে পৌঁছে যায়। আর বচসার মাঝেই রাগের মাথায় আচমকা স্ত্রীকে খুন করে অখিলেশ। তারপর তাঁর মুন্ডু কেটে নিয়ে হাঁটতে হাঁটতে সোজা জাহাঙ্গীরপুর থানার সামনে গিয়ে পৌঁছায়। হঠাৎ এক যুবক মহিলার কাটামুন্ডু নিয়ে থানার সামনে এসেছে দেখে প্রথমে হকচকিয়ে যান সেখানে উপস্থিত পুলিশ কর্মীরা। পরে অখিলেশের হাত থেকে তার স্ত্রীর কাটামুন্ডুটি নেওয়ার চেষ্টা করেন তাঁরা।

[আরও পড়ুন: একধাক্কায় অনেকটা কমল ‘প্রধানমন্ত্রী কিষাণ সম্মান’ যোজনার বরাদ্দ! সমস্যায় কৃষকরা]

 

কিন্তু, তা দিতে রাজি হয়নি ওই যুবক। মুন্ডুটি নিয়ে উভয়পক্ষের মধ্যে যখন টানাটানি হচ্ছে সেসময় হঠাৎ গলা ছেড়ে জাতীয় সংগীত গাইতে আরম্ভ সে। ‘ভারতমাতা কি জয়’ বলে স্লোগানও দিতে থাকে। কিছুক্ষণ বাদে অবশ্য তার থেকে স্ত্রীর কাটামুন্ডুটি ছিনিয়ে নিতে সক্ষম হন পুলিশকর্মীরা। যুবকটিকে গ্রেপ্তারও করে। 

[আরও পড়ুন: কেরলে করোনা ভাইরাসে আক্রান্ত আরও এক, আতঙ্কিত রাজ্যবাসী]

 

এপ্রসঙ্গে বারাবাঁকি জেলার পুলিশ সুপার অরবিন্দ চর্তুবেদী বলেন, ‘প্রাথমিকভাবে জানা গিয়েছে যে পারিবারিক বচসার জেরে স্ত্রীকে খুন করেছে ওই যুবক। তারপর তাঁর মুন্ডু কেটে সোজা থানায় চলে আসে। সেখানে পুলিশ কর্মীদের সঙ্গে ধস্তাধস্তিও করে। ওই যুবকের নামে FIR দায়ের করে মামলা করা হয়েছে। তদন্তও চলছে।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে