২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যোগী আদিত্যনাথকে মেরে ফেলার হুমকি! ঘটনার তদন্তে উত্তরপ্রদেশ পুলিশ

Published by: Sucheta Chakrabarty |    Posted: May 22, 2020 1:35 pm|    Updated: May 22, 2020 1:35 pm

UP police recieved threat against CM Yogi Adityanath

ফাইল চিত্র

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে মেরে ফেলার হুমকি! হোয়াটস অ্যাপে সেই মেসেজ পেলেন উত্তরপ্রদেশের পুলিশ আধিকারিকেরা। বোমা মেরে মুখ্যমন্ত্রীকে মেরে ফেলার হুমকি দিলেন এক স্থানীয়। বার্তাটি পেয়েই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতেই ঘটল ঘটনাটি। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে মেরে ফেলার হুমকি পেয়ে হতচকিত হন রাজ্য পুলিশ। বোমা মেরে মুখ্যমন্ত্রীকে মেরে ফেলার হুমকি দিয়েছেন রাজ্যেরই এক স্থানীয়। সোশ্যাল মিডিয়ায় বার্তাটি পাওয়ার পরই চোখ কপালে ওঠে পুলিশের। দ্রুত তদন্তে নেমে অভিযুক্তের খোঁজ শুরু করেছেন তারা। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি ৫০৫-১-বি ধারায় ভীতি প্রদর্শন, ৫০৬ মেরে ফেলার হুমকি, ৫০৭ বেনামে হুমকি জারি করার জন্য একাধিক মামলা রুজু করা হয়। উত্তরপ্রদেশের গোমতিনগর থানার পুলিশ আধিকারিক ধীরজ কুমার জানান, “বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশের ১১২নং এলাকা থেকে এক ব্যক্তি মুখ্যমন্ত্রীকে মেরে ফেলার হুমকি বার্তা পাঠানো হয়।” মেরে ফেলার হুমকি বার্তায় অভিযুক্ত দাবি করেন, রাজ্যের মুখ্যমন্ত্রীকে মুসলিম বিরোধী তাই তাকে মেরে ফেলা দরকার।

[আরও পড়ুন:করোনার মারে নিম্নমুখী হতে পারে জিডিপি! ধাক্কা সামলাতে রেপো রেট কমাল RBI]

এরই মধ্যে করোনা আবহে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কর্মসংস্থান উন্নয়নের জন্য ৩৫ হাজার পরিবারের জন্য বৃহস্পতিবার ২১৮.৪৯ কোটি টাকা দিয়ে তহবিল গঠন করেছেন। একজন সরকারী মুখপাত্র বলেছেন, গ্রামের মানুষের জীবিকা নির্বাহে সাহায্য করতে এই তহবিল থেকে টাকা দান করা হবে। সেলাই, মশলা, মুখোশ তৈরিতে জড়িতদের সহায়তা করবে।

[আরও পড়ুন:সোনিয়াকে ‘না’, বিরোধী দলের বৈঠক এড়ানোর সম্ভাবনা মায়াবতী-অখিলেশ-কেজরিওয়ালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে