২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিনের পর দিন অত্যাচারে অতিষ্ঠ, অ্যাসিডে লঙ্কাগুঁড়ো মিশিয়ে স্বামীর গায়ে ঢাললেন গৃহবধূ

Published by: Suparna Majumder |    Posted: August 3, 2022 4:25 pm|    Updated: August 3, 2022 4:25 pm

Upset at being slapped Bareilly woman reportedly throws acid on her alcoholic husband | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের পর দিন স্বামীর অত্যাচার। মদ খেয়ে এসে প্রবল মারধর। সহ্য করতে না পেরে মারাত্মক কাণ্ড ঘটালেন উত্তরপ্রদেশের (UP) গৃহবধূ। অ্যাসিডের মধ্যে লঙ্কার গুঁড়ো মিশিয়ে স্বামীর গায়ে ঢেলে দেন তিনি। বধূর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শ্বশুরবাড়ির সদস্যরা। তাঁর আহত স্বামীকে হাসপাতালে ভরতি করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি এলাকায়। স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত বধূর নাম ফারহা খান। প্রায় সাত বছর আগে বরেলির মহম্মদ ইয়াসিনের সঙ্গে তাঁর বিয়ে হয়। দু’জনের চার বছরের এক সন্তানও রয়েছে। প্রতিবেশীদের কথা অনুযায়ী, মদের নেশায় আসক্ত ইয়াসিন। প্রায় প্রত্যেক দিনই নেশাগ্রস্ত হয়ে বাড়ি ফেরে। স্ত্রীকে গালিগালাজ করে। মারধর করার শব্দও শোনা যায়। 

[আরও পড়ুন: ইডির ক্ষমতা সংক্রান্ত সুপ্রিম কোর্টের রায় ‘বিপজ্জনক’, বিবৃতি তৃণমূল-সহ ১৭ বিরোধী দলের]

প্রতিবেশীদের কথা অনুযায়ী, সম্প্রতি সন্তানের সামনেই ফারহাকে মারধর করে ইয়াসিন। এই অপমান সহ্য করতে পারেননি ২৭ বছরের গৃহবধূ। মদ্যপ স্বামী ঘুমিয়ে পড়া পর্যন্ত অপেক্ষা করছিলেন তিনি। যখন ইয়াসিনকে গভীর ঘুমে দেখেন, বাথরুম থেকে অ্যাসিডের বোতল নিয়ে আসেন। তাতে প্রচুর পরিমাণে লঙ্কার গুঁড়ো মেশান। সেই মিশ্রণ স্বামীর গায়ে ঢেলে দেন। 

যন্ত্রণায় চিৎকার করে  ওঠে ইয়াসিন। তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা ছুটে আসেন। ইয়াসিনকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে ইয়াসিনের। জানা গিয়েছে প্রায় ৪০ শতাংশ বার্ন ইনজিউরি রয়েছে তার। ফারহার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ইয়াসিনের পরিবার। প্রতিবেশীরা জানাচ্ছেন, আগে ফারহা ও ইয়াসিনের সম্পর্ক ভালই ছিল। গত লকডাউনে কাজ হারায় বরেলির যুবক। তারপর থেকে মদে আসক্ত হয়ে পড়ে। এতেই অশান্তি শুরু হয়। গোটা বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যসভায় ভোটের জন্য ২৫ কোটির প্রস্তাব ছিল, বিস্ফোরক অভিযোগ রাজস্থানের মন্ত্রীর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে